বাবর-আফ্রিদিদের বিনামূল্যে কোচিং করাতে চান সাবেক কিংবদন্তি!

সম্প্রতি ক্রিকেটে সময়টা ভালো যাচ্ছে না পাকিস্তানের। ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর টি-টোয়েন্টিতে গ্রুপপর্ব থেকে বিদায়। এরপর ঘরের মাঠে টেস্টে বাংলাদেশের বিপক্ষে হোয়াইটওয়াশ। সবমিলিয়ে টালমাটাল পরিস্থিতি পাকিস্তানের ক্রিকেটে।

ঘুরে দাঁড়াতে কোচ ও অধিনায়কে পরিবর্তন এনেছে পিসিবি। তাতেও যেন কাজের কাজ কিছুই হচ্ছে না। আর এই অবস্থায় বিনামূল্যে পাকিস্তানকে কোচিং করাতে আগ্রহ প্রকাশ করেছেন দেশটির সাবেক কিংবদন্তি ব্যাটার ইউনিস খান।

তৃণমূল থেকে ক্রিকেটার তুলে আনা, ক্রিকেটারদের প্রতিভার বিকাশ ঘটানো ও তাদের আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত করতে কাজ করতে আগ্রহী পাকিস্তানের হয়ে টেস্টে ১০ হাজার রান করা এই সাবেক কিংবদন্তি।

এ ব্যাপারে তিনি বলেন, ‘আমার মতো খেলোয়াড়দের পিসিবি থেকে দূরে রাখা উচিত নয়। আমি খেলোয়াড়দের বিনামূল্যে প্রশিক্ষণ দিতে ইচ্ছুক যদি এটি ঘরোয়া কাঠামোর উন্নতিতে সহায়তা করে।’

আসন্ন চ্যাম্পিয়নস ট্রফি সামনে রেখে নতুন করে প্রস্তুত হচ্ছে পাকিস্তান দল। সেই লক্ষ্যে ঘরোয়া ক্রিকেটারদের নিয়ে ৫০ ওভারের চ্যাম্পিয়নস ওয়ান-ডে কাপ টুর্নামেন্ট আয়োজন করেছে পিসিবি। বর্তমানে দলটি ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে মুলতান টেস্টে ব্যাট করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *