একাদশে নেই, তাই বিয়ে করতে দেশে ফিরছেন এ ক্রিকেটার!

মুলতানে চলছে পাকিস্তান-ইংল্যান্ড তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এ ম্যাচের একাদশে জায়গা পাননি ওলি স্টোন। এ অবস্থায় বিয়ের পিঁড়িতে বসতে দেশে ফিরছেন তিনি। প্রথম টেস্টটি শেষ হওয়ার কথা ১১ অক্টোবর। আর ইংলিশ পেসারের বিয়ে ১২ অক্টোবর।

স্টোন মুলতান টেস্টের একাদশে থাকলে টেস্ট শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে ইংল্যান্ডের বিমান ধরতে হতো। তবে একাদশে সুযোগ না পাওয়ায় স্টোন বুধবার (৯ অক্টোবর) পাকিস্তান ছাড়ছেন। ফলে বিয়ের আগে দেশে ফিরে কিছুটা বিশ্রাম কিংবা কেনাকাটা করার সুযোগ পাবেন এই পেসার।

আগামী ১৫ অক্টোবর একই ভেন্যুতে দ্বিতীয় টেস্ট খেলবে পাকিস্তান-ইংল্যান্ড। ৩০ বছর বয়সী স্টোন ওই ম্যাচে খেলতে পারবেন কি না, সেটা এখনো নিশ্চিত নয়। তার আবার পাকিস্তানে ফেরাটা নির্ভর করছে স্কোয়াডে থাকা অন্য পেসারদের অবস্থার ওপর। মুলতানে প্রথম টেস্টে খেলছেন ব্রাইডন কার্স, ক্রিস ওকস ও গাস অ্যাটকিনসন।

স্টোন তার দীর্ঘদিনের প্রেমিকা জেসকে বিয়ের প্রস্তাব দেন ২০২৩ সালের গ্রীষ্মে। তখন ইংল্যান্ড দল নিয়ে তার তেমন ভাবনা ছিল না। কারণ, তখন পর্যন্ত ইংল্যান্ডের হয়ে তিনটি টেস্ট খেলেছেন, যার সর্বশেষটি ২০২১ সালে।

স্টোন ও জেস ভেবেছিলেন, ২০২৪ সালের অক্টোবরে কোনো ব্যস্ততা থাকবে না, কাউন্টি শেষ হয়ে যাবে এর আগেই। কিন্তু জিমি অ্যান্ডারসন টেস্ট থেকে অবসর নেয়ার পর ইংলিশ ম্যানেজমেন্ট যাদের দলে থিতু করার পরিকল্পনা নিয়েছে, স্টোন তাদের অন্যতম।

এরই মধ্যে আগস্ট ও সেপ্টেম্বরে শ্রীলংকার বিপক্ষে দুটি টেস্ট খেলেছেন। এই দুই টেস্টে তিনি নিয়েছেন ৭ উইকেট। সফরের আগে নিজের পরিকল্পনা নিয়ে তিনি কোচ ব্র্যান্ডন ম্যাককালাম ও বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক রব কির সঙ্গে কথাও বলেছেন। তারা স্টোনের পরিকল্পনায় সায় দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *