সবাইকে অবাক করে রাজনীতিতে যোগ দেওয়ার আসল কারণ জানালেন সাকিব!

গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছিলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে ক্রিকেট ক্যারিয়ার শেষ না হতেই রাজনীতিতে প্রবেশ করাতে ব্যাপক সমালোচনার শিকার হন তিনি। অনেকে প্রশ্ন তোলেন সাকিব কেন রাজনীতিতে যোগ দিলেন? তার উদ্দেশ্য কি?

এ বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও এবার রাজনীতিতে যোগ দেওয়ার আসল কারণ জানিয়েছেন সাকিব নিজেই। বুধবার (৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এই পোস্টের মাধ্যমে নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করেছেন আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য।

পোস্টে সাকিব লিখেছেন, আমি খুবই স্বল্প সময়ের জন্য মাগুরা-১ আসনের সংসদ সদস্য ছিলাম। আমার রাজনীতির সাথে সম্পৃক্ত হওয়াটা ছিল মূলত আমার জন্মস্থান অর্থাৎ আমার মাগুরার মানুষের উন্নয়নের জন্য সুযোগ পাওয়া।

তিনি আরও লিখেছেন, আপনারা জানেন যে, বাংলাদেশের প্রেক্ষাপটে নির্দিষ্ট কোন দায়িত্ব ছাড়া নিজের এলাকার উন্নয়নে সরাসরি ভূমিকা রাখাটা একটু কঠিন। আর আমার এই এলাকার উন্নয়ন করতে চাওয়া আমাকে সংসদ সদস্য হতে আগ্রহী করে।

আরও পড়ুন

সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন তামিম

আসন্ন দক্ষিণ আফ্রিকা টেস্ট দিয়ে লাল বলের ক্রিকেট বিদায় নিতে চান সাকিব। তাই দেশে ফেরা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। সরকারের পক্ষ থেকে নিরাপত্তার নিশ্চয়তা পেতে নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *