আওয়ামী লীগকে নিষিদ্ধসহ যে আহ্বান এলডিপির!

গণগত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধসহ প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচন দেয়ার আহ্বান লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি)। শনিবার (১৯ অক্টোবর) বিকেলে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ ইউনূসের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন দলটির প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমেদ।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের বিরোধীতা করায় জামায়াতে ইসলামীকে তখন নিষিদ্ধ করেছি। এখন গণহত্যার দোয়ে আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে হবে। তারা পুলিশকে অন্যায়ভাবে ব্যবহার করেছে। দেশকে ধ্বংসের পথে নিয়ে গেছে। তাদের রাজনীতি করার অধিকার নেই।

তিনি আরও বলেন, অন্তবর্তী সরকারকে সাহসিকতার সঙ্গে এগিয়ে যেতে বলেছি। আমরা সহযোগীতা করবো। যারা জনগণের টাকা লুটপাট করেছে তাদের সেনাবাহীনির একটি ব্যারাকে এনে ফ্লোরে শুয়ে রাখতে হবে। লুট করা টাকা উদ্ধার করে জনগণের কাজে ব্যয় করতে হবে।

ড. অলি আহমেদ বলেন, প্রধান উপদেষ্টার কাছে দেশের জণগণের জন্য প্রয়োজনীয় ২৩টি প্রস্তাব দিয়েছি। আগামীতে সুষ্ঠু ও অবাধ নির্বাচন, সুন্দর প্রশাসন চালানোর জন্য, ন্যায়বিচার নিশ্চিত করার জন্য, দ্রব্যমূল্যের জন্য মানুষ কষ্ট পাচ্ছে, তাদের সহযোগিতা করার জন্য আমাদের প্রস্তাবগুলো দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *