কলেজ ফাঁকি দিয়ে পার্কে আড্ডা, ৪০ শিক্ষার্থী আটক!

গোপালগঞ্জে কলেজ ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ার সময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৪০ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে জেলা শহরের লেক পার্ক ও শেখ রাসেল শিশু পার্কে হানা দিয়ে শিক্ষার্থীকে আটক করা হয়।

পরে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের কাছে তাদের হস্তান্তর করা হয়। এর মধ্যে ২৬ জন নারী ও ১৪ জন ছেলে শিক্ষার্থী।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো. সাজেদুর রহমান জানান, শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কলেজ ফাঁকি দিয়ে বিভিন্ন পার্কে আড্ডা দেন এমন অভিযোগ রয়েছে।

এসব অভিযোগের ভিত্তিতে জেলা শহরের লেক পার্ক ও শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে শিক্ষাপ্রতিষ্ঠানের ইউনিফর্ম পরিহিত অবস্থায় ৪০ শিক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদেরকে হানায় নিয়ে আসা হয়।

এরমধ্যে ২৬ জন নারী ও ১৪ জন ছেলে শিক্ষার্থী রয়েছে। এর মধ্যে সরকারী বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেছা সরকারী মহিলা কলেজ, লাল মিয়া সিটি কলেজসহ ৪টি কলেজের শিক্ষার্থীরা রয়েছে।

তিনি আরো বলেন, এরপর শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের খবর দেয়া হয়। পরে তাদের কাছে শিক্ষার্থীদের হস্তান্তর করা হয়। শিক্ষাপ্রতিষ্ঠানের ইউনিফর্ম পরিহিত অবস্থায় তারা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। আগামীতেও জেলা শহরের আইনশৃঙ্খলা রক্ষার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *