বিএনপি কার্যালয় ভাঙচুর: আ.লীগ নেতা সুমন গ্রেফতার!

গাইবান্ধা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যায় যৌথ অভিযানে মদনেরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে গাইবান্ধা সদর ও ফুলছড়ি থানা-পুলিশ।

গাইবান্ধা সদর থানার ওসি শাহিন মিয়া বলেন, জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগে জড়িত বেশ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। এই ঘটনায় পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে এবং অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গ্রেফতারকৃত সুমন মিয়া ওই মামলায় অজ্ঞাত আসামি।

ফুলছড়ি থানার ওসি খন্দকার মো. হাফিজুর রহমান বলেন, গ্রেফতারকৃত সুমন মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুতই তাকে আদালতে হাজির করা হবে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে গাইবান্ধা জেলা শহরের সার্কুলার রোডে অবস্থিত গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ ঘটানোর অভিযোগ ওঠে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে গত ২৬ আগস্ট জেলা বিএনপির দফতর সম্পাদক আবদুল হাই সরকার বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এ মামলায় জাতীয় সংসদের সাবেক হুইপ, সংসদ সদস্যসহ ১১৪ জনের নামে এবং ২০০ থেকে ২৫০ জনকে অজ্ঞাত আসামি দেখানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *