পারিশ্রমিক আরও বাড়াচ্ছেন শাকিব খান! বর্তমানে কত?

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। অভিনয় দিয়ে দুই যুগেরও বেশি সময় দর্শককে মুগ্ধ করছেন তিনি। ওপার বাংলারার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকের প্রশংসা পাচ্ছে।

কয়েক বছর ধরেই শাকিব খানের সিনেমা দর্শক মাতিয়ে রাখছে। তবে সম্প্রতি সময়ে একের পর এক সাফল্যে সিনেমার পরিমাণ কমিয়ে আনছেন শাকিব খান। বছরে দুই থেকে তিনটির বেশি সিনেমায় কাজ করছেন না তিনি। ভালো গল্প এবং চরিত্র দেখেই কাজ করছেন এ অভিনেতা। তাই বেড়েছে তার পারিশ্রমিকও।

বিগত বছরগুলোতে প্রতি সিনেমায় ৪০ লাখ থেকে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিতেন শাকিব খান। তবে ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’য় প্রায় ১ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। অন্যদিকে চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ সিনেমাটিতে অভিনয়ের জন্য নায়কের পারিশ্রমিক ছিল ১ কোটি টাকা। সদ্যমুক্তিপ্রাপ্ত ‘তুফান’ এর জন্যও কোটি টাকা নিয়েছেন এই নায়ক।

দেশের একটি সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, পবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আগামী সিনেমাতে ২ কোটি পারিশ্রমিক নিতে পারেন তিনি। মূলত ‘প্রিয়তমা’ ও ‘তুফান’ ব্লকব্লাস্টার হিটের সিনেমা তকমা পাওয়ায় কাজের প্রতি আরও বেশি মনোযোগী হতে চান এই অভিনেতা। এ কারণেই পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি।

দেশের সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া তারকা শাকিব খান। যদিও পারিশ্রিক বাড়ানোর বিষয়ে এখনো কিছু বলছেন না তিনি। বর্তমান এই অভিনেতা তার ‘তুফান’ সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এরই মধে ১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। শুক্রবার (৫ জুলাই) ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে কলকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিয়েছিলেন শাকিব খান। প্রচারে অংশ নিতে গত বুধবার কলকাতায় গেছেন শাকিব।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ অ্যাকশন ধাঁচের সিনেমা। তুফানে যেখানে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রটি অভিনয় করেছেন শাকিব খান। এ সিনেমায় আরও আছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। শাকিব খান ও চঞ্চল ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *