দেনমোহরের রেকর্ড গড়ে ফের বিয়ে করলেন সানাই!

রেকর্ড গড়া দেনমোহরে ফের বিয়ে করলেন দেশের আলোচিত ও বিতর্কিত মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই। রবিবার (২২ সেপ্টেম্বর) পারিবারিকভাবে বিয়ে হয়েছে তার। পাত্র সোহেল এফ খান (৪৫), তিনি সুইডেনপ্রবাসী ব্যবসায়ী। বিয়ের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সানাই নিজেই।

জানা গেছে, বিয়েতে সানাই-সোহেলের দেনমোহরের অঙ্ক রীতিমতো রেকর্ড গড়েছে! দেনমোহর ১ কোটি ১ লাখ ১ টাকা ছিল। তবে কত টাকা উসুল, তা জানতে চাইলে সানাই বলেন, এক টাকাও এখনো উসুল করা হয়নি। পুরোটাই বাকি।

তবে বিয়ের বিষয় নিশ্চিত করলেও প্রমাণ হিসেবে বিয়ের ছবি দেখাতে রাজি হননি সানাই।

এ ব্যাপারে শিগগিরই ফেসবুক লাইভে এসে সবাইকে অবহিত করবেন বলে জানিয়েছেন তিনি। পাত্র সম্পর্কে তিনি জানান, সোহেলের বাড়ি কুমিল্লায়। এক বছর ধরে তাদের পরিচয়। তবে একে কোনোভাবে প্রেম বলা যাবে না।

দুজনের পরিচয়ের পর তাদের মধ্যে ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব তৈরি হয়। এরপর নিয়মিত যোগাযোগ ও দেখা হতো। একপর্যায়ে বিয়ের জন্য সিদ্ধান্ত নেন তারা। এরপর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে বলে জানিয়েছেন সানাই।

ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসেন সানাই মাহবুব।

২০১৮ সালে ব্রেস্ট ইমপ্লান্ট করে সর্বাধিক আলোচিত হন। ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’, ‘অবাক তুমি’ শিরোনামে কয়েকটি গানের মডেলও ছিলেন তিনি। এরপর ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। ২০২২ সালে আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিয়ে হয়েছিল এই সানাই মাহবুবের। কিন্তু সেই বিয়ে বেশিদিন টিকেনি। মাত্র এক বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের। তারপর চাকরিতে যোগ দেন সানাই। শোবিজেও দীর্ঘদিন অনিয়মিত ছিলেন। এবার দ্বিতীয় বিয়ের মাধ্যমে ফের আলোচনায় উঠে এলেন এই মডেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *