খবরদার, আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না: শাওন

ব্যক্তিগত জীবনে ভালো বন্ধু অভিনেত্রী মেহের আফরোজ শাওন ও সোহানা সাবা। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের খুনসুটি দেখা যায়। ভক্তরাও সেসব উপভোগ করেন। সেই সাবাকেই এবার কড়া হুঁশিয়ারি দিলেন শাওন।

সম্প্রতি ফেসবুকে অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদবিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরনো বিভিন্ন স্ট্যাটাস শেয়ার করছেন সাবা। যেখানে কখনও সরকার এবং সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে কথা বলতে দেখা গেছে তাকে।

নিজের ফেসবুকে ওই ভিডিওগুলো শেয়ার করে সাবা লিখেছেন, ‘আজকাল স্যারের ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে। আমি তার ফ্যানগার্ল।’

অভিনেত্রীর সেই পোস্টের কমেন্টবক্সে এসে মন্তব্য করেছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। যেখানে তিনি লিখেছেন, ‘খবরদার, আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না!’

সাবাও কম যান না। শাওনের সেই মন্তব্যের জবাব দিয়েছেন তিনিও। সাবা লিখেছেন. ‘আপু, আমি স্যারের ফ্যানগার্ল মাত্র।’ তবে দুজনেই যে মজার ছলে মন্তব্য করেছেন সেটা বুঝতে খুব একটা সমস্যা হয়নি নেটিজেনদের।

জানা গেছে, প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী শাওন। কিংবদন্তি এই লেখকের প্রথম ঘরের সন্তান অভিনেত্রী শিলা আহমেদকে বিয়ে করেছেন আসিফ নজরুল। সেই দিক থেকে সম্পর্কে শাওনের জামাতা হন তিনি। ফলে নিজের জামাতাকে নিয়েই সাবার পোস্টে মন্তব্য করতে দেখা গেল এই অভিনেত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *