প্রাক্তন প্রেমিকা শুভশ্রীর সঙ্গে ভিডিও ভাইরাল, মুখ খুললেন দেব!

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় তারকা জুটি শুভশ্রী গাঙ্গুলি ও দেব। তাদের পর্দার রসায়ন ব্যক্তিগত জীবনেও গড়িয়েছিল। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন এই যুগল। কিন্তু শেষটা ভালো ছিল হয়নি এই জুটির। দুজনের পথ দুটো আলাদা হয়ে গেছে।

দীর্ঘ বিরতির পর কিছুদিন আগে একই মঞ্চে দেখা যায় শুভশ্রী-দেবকে। অতিথি হিসেবে শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দেন দেব। এ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ ঝড়ের গতিতে ভাইরাল হয়। এতদিন বিষয়টি নিয়ে দেব কিংবা শুভশ্রীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

কয়েক দিন আগে ভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন দেব। এ আলাপচারিতায় খুব কৌশলে পুরোনো বিষয়টি নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক। ঘটনার বর্ণনা দিয়ে সঞ্চালক বলেন, বেশ আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দেখছিলাম, যেখানে অমিতাভ বচ্চন সিলসিলার একটি গানের রিসাইটেশন করছেন। দর্শক আসনে বসা রেখা। এরপর অমিতাভ একটি লাইন বলেন। যার বাংলা তরজমা- ‘আমি জানি তুমি কোথাও নেই, আমার জীবনের কোথাও নেই। কিন্তু আমি জানি তুমি এখানেই আছো, কোথাও একটা রয়েছো।’

এরপরই দেবকে উদ্দেশ্য করে সঞ্চালক বলেন, তুমি যখন শুভশ্রীকে পুরস্কারটি তুলে দিলে, তখন শুভশ্রীও চোখ তুলে তোমার দিকে তাকায়নি। এই বিষয়টিকে দেব কীভাবে দেখছে? তৃণমূলের সংসদ সদস্য দেবও খুব কৌশলে বলেন- ‘সমস্যাটা হচ্ছে আমি সেখানে অমিতাভ বচ্চন ছিলাম না, আমি সেখানে দেব ছিলাম।’ এটুকু বলেই হাসতে শুরু করেন দেব।

দেবের সঙ্গে সম্পর্ক ভাঙার পর পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান শুভশ্রী। ২০২০ সালে বিয়ে করেন তারা। এ সংসারে তাদের একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। অন্যদিকে, অভিনেত্রী রুক্মিণীর সঙ্গে সম্পর্কে রয়েছেন দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *