নিজের ফেসবুক প্রোফাইলে সোহেল তাজঃ ছাত্র আন্দোলনের ’মাস্টারমাইন্ড’ সজীব ওয়াজেদ জয়!

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গণমাধ্যম, সর্বক্ষত্রে বহুল প্রচলিত একটি শব্দ হচ্ছে ‘মাস্টারমাইন্ড’। মূলত অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মু. ইউনূস জাতিসংঘে মাহফুজকে বিশ্ববাসীর সামনে আন্দোলনের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচিত করিয়ে দেয়ার পর থেকেই এই আলোচনা।

তবে বিষয়টি নিয়ে এবার কিছুটা হাস্যরস করেই নিজের ফেসবুকে মুখ খুললেন সোহেল তাজ। যেখানে তিনি হাসিনাপুত্র সজিব ওয়াজেদ জয়কে ‘মাস্টারমাইন্ড’ হিসেবে আখ্যায়িত করেন।

পাঠকদের জন্য পুরো স্ট্যাটাসটি তুলে ধরা হলোঃ

সোহেল তাজ নিজের ভ্যারিফায়েড ফেসবুক ওয়ালে লিখেছেন; ‘আজকে পত্রিকায় পড়লাম বি এন পীর নেতা শামসুজ্জামান দুদু বলেছেন যে ছাত্র-জনতার অভুত্থানের ‘মাস্টারমাইন্ড’ তারেক রহমান আবার জামায়াতের আমির শফিকুর রহমান সাহেব বলেছেন এই গণঅভ্যুত্থানের কৃতিত্ব ছাত্র-জনতার, কোনো দলের নয় I

আবার কিছুদিন আগে প্রধান উপদেষ্টা বলেছেন এই গণঅভ্যুত্থানের ‘মাস্টারমাইন্ড’ হচ্ছে মাহফুজ- আশ্চর্য হবার কিছুই থাকবে না যদি কয়েকদিন পর শোনা যায় যে আসল ‘মাস্টারমাইন্ড’ হচ্ছে সজীব ওয়াজেদ জয়- আমাদের সবার নিশ্চই মনে আছে বেচারা প্রিন্স চার্লস এর কত বছরই না অপেক্ষা করতে হয়েছিল রাজা হবার জন্য

অবশ্য পোস্টের কমেন্ট সেকশনে নাগরিকদের মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গেছে। জুবায়ের নামের একজন লিখেছেন, আসল মাস্টারমাইন্ড অহিদুল ইসলাম তুষার। যে রিট করছিল।

অন্য একজন কমেন্ট করে জানিয়েছেন, আপনাকে মাস্টার মাইন্ড হিসেবে ঘোষণা করার জন্য জোর দাবি জানাইতেছি।

অবশ্য পোস্ট টি সোহেল তাজ কেনো দিয়েছেন বিষয়টি এখনও খোলাসা করেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *