দুই বিদেশি তারকাকে দলে ভিড়িয়ে বরিশালের চমক!

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগেই একের পর এক তারকা ক্রিকেটারকে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভিড়িয়ে চমক দেখিয়ে যাচ্ছে ফরচুন বরিশাল। সবশেষ ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইল মায়ার্সকে দলে ভিড়িয়েছে দলটি।

রোববার (১৩ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে এই তথ্য নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

এর আগে গতকাল (শনিবার) আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবিকে তারা ডিরেক্ট সাইন করিয়েছে বরিশাল। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে মাঠে নেমেছিলেন নবি। বিপিএলের নিয়মিত এই ক্রিকেটার এবার পাড়ি জমালেন নতুন ফ্র্যাঞ্চাইজিতে।

এ ছাড়াও তামিম ইকবালকে রিটেইন করেছে বরিশাল। দলটির অধিনায়ক হিসেবেও থাকছেন বাঁহাতি এই ওপেনার। এরপর সরাসরি চুক্তিতে তাওহীদ হৃদয়কে দলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

পুরনো ফ্র্যাঞ্চাইজি হিসেবে দেশি ক্রিকেটারদের মাঝে একজনকে সরাসরি চুক্তিতে এবং দুজনকে রিটেইন করতে পারবে বরিশাল। সেটার ফায়দা নিয়েই হৃদয়কে দলে টেনেছে তারা। আর রিটেইন ক্রিকেটার হিসেবে তামিমের সঙ্গে দলটিতে থাকছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম।

উল্লেখ্য, আগামীকাল (সোমবার) অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ড্রাফট। ড্রাফট থেকে আরও তারকা ক্রিকেটারদের দলে ভেড়ানোর সুযোগ রয়েছে ফ্র্যাঞ্চাইজিদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *