চার জেলায় পল্লী বিদ্যুৎ সমিতির ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি পালন!

নেত্রকোণা, কিশোরগঞ্জ, ময়মনসিংহ ও শেরপুরে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিভিন্ন দাবিতে শাটডাউন কর্মসূচি পালিত হয়।

জানা যায়, বাংলাদেশ বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানকে অপসারণ এবং পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের চাকরি অবসানের আদেশ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দুই দফা দাবিতে সকাল ১০টা থেকে নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতি পল্লী বিদ্যুৎ এর আওতাধীন জেলার দশটি উপজেলায় (সদর, বারহাট্টা, কেন্দুয়া, আটপাড়া, কলমাকান্দা, দুর্গাপুর, পূর্বধলা, মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুড়ি) কমপ্লিট শাটডাউন পালন করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতির কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক সারা দেশে কমপ্লিট শাটডাউন কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলার আওতাধীন দশটি উপজেলায় (হোসেনপুর, পাকুন্দিয়া, নিকলী, কটিয়াদি, করিমগঞ্জ, তাড়াইল, ইটনা, মিঠামইন, অষ্ট্রগ্রাম ও বাজিতপুর (আংশিক) উপজেলায় বিকেল ৩টার দিকে শাটডাউন কর্মসূচি পালিত হয়।

পল্লী বিদ্যুৎ সমিতির শাট ডাউন কর্মসূচি ময়মনসিংহ জেলাধীন আট উপজেলায় (সদর, মুক্তাগাছা, গৌরিপুর, ফুলবাড়িয়া, তারাকান্দা, ফুলপুর, হালুয়াঘাট ও ধৌবাউড়া) বিকেল ৩টা থেকে শাটডাউন কর্মসূচি পালিত হয়।

শেরপুর জেলা পল্লী বিদুৎ সমিতির আওতাধীন পাঁচ (সদর, নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতি ও শ্রীবরদী) উপজেলায় বিকেল ৪টা থেকে শার্টডাউন কর্মসূচি পালিত হয়।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড থেকে এখন পর্যন্ত কোনো কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *