বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা!

দেশের সংগীতাঙ্গনে তুমুল জনপ্রিয় গায়ক আসিফ আকবর। ক্যাসেট-সিডির আমলে অডিওতে রাজত্ব করা এই শিল্পী এখনও বেশ দাপুটে। তার মতো করেই গান প্রকাশ করে চলছেন। তৈরি করে নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে তার গাওয়া গানের অডিও-ভিডিও সবই পাওয়া যায়।

অন্যদিকে বর্তমান প্রজন্মের নায়িকা শিরিন শিলা। সম্প্রতি ছয় বছরের প্রেমের পর বিয়ে করেছেন শিরিন শিলা। তার বরের নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট। এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে।

বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা

এদিকে বাংলা গানের যুবরাজখ্যাত আসিফ আকবরের ‘ও কন্যা তোমারে’ শিরোনামের গানের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন শিলা । ওই গানের মডেল হিসেবেও ছিলেন আসিফ। নতুন খবর হলো ফের এই শিল্পীর গানের মডেল হলেন শিরিন শিলা।

এবার অবশ্য গান গাইলেও মডেল হিসেবে থাকছেন না আসিফ। নায়িকার বিপরীতে রয়েছেন অমিত হাসান।

বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা

নতুন গানের শিরোনাম ‘আমার হবি তুই’। কথা ও সুরে বাহাউদ্দীন রিমন এবং সংগীত আয়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। সিনেমাটোগ্রাফিতে ইয়াসিন বিন আরিয়ান এবং কোরিওগ্রাফার রোহান বেলাল। ভিডিও পরিচালনা করেছেন সামছুল হুদা। শুক্রবার (১৮ অক্টোবর) রাজধানীর অদূরে পূবাইলে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। শিগগিরই দর্শকের সামনে গানচিত্রটি আনা হবে জানালেন পরিচালক।

বিয়ে করেই সুখবর দিলেন শিরিন শিলা

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে শিরিন শিলা বলেন, সদ্যই আমার বিয়ে হয়েছে। তাই কিছুটা সময় ছুটির মেজাজে কাটাতে চেয়েছিলাম। আসিফ আকবর ভাইয়ের গানের ভিডিওর মডেল হওয়ার অফার দিলে না করতে পারিনি। গানটি শুনেই আমার ভালো লেগে যায়। আমাদের আগের গানটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। এ গানটি দর্শক পছন্দ করবে আশা করি। আর আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী, তার গানে কাজ করতে পারাটা আনন্দের।

এদিকে শিরিন শিলাকে সবশেষ দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মেহেদি হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *