প্রেমিককে খুঁজে বের করে বিয়ের ব্যবস্থা করতে ইউএনওর আলটিমেটাম!

কিশোরগঞ্জের ভৈরবে বিয়ের দাবিতে ৭ দিন যাবত প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা। বর্তমানে প্রেমিক নাদিম নিখোঁজ রয়েছেন।

এ খবর পেয়ে প্রেমিক নাদিমকে খুঁজে বের করে প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে অভিভাবককে আলটিমেটাম দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিদুওয়ান আহমেদ রাফি।

পৌর শহরের চণ্ডিবের উত্তর কান্দাপাড়া এলাকার শাহজাহান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। শাহজাহান মিয়ার ছেলে প্রেমিক নাদিম মিয়া (২৬)। প্রেমিকা আফরিন বেগম (১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মাইজপাড়া এলাকার আলমগীর মিয়ার মেয়ে।

গত বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদুওয়ান আহমেদ রাফি ঘটনার খবর পেয়ে ছুটে যান ঘটনাস্থলে। সঙ্গে ছিল ভৈরব সেনা ক্যাম্পের সদস্যরা।

এ বিষয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদুয়ান আহমেদ রাফি জানান, শুক্রবার পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে নাদিমের পরিবারকে। নির্ধারিত সময়ের মধ্যে নাদিমকে খুঁজে বের করে প্রেমিকার সঙ্গে বিয়ে না দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা যায়, দীর্ঘ দিন ধরে নাদিমের সঙ্গে ওই মেয়েটির সম্পর্ক রয়েছে। প্রথম দিকে মোবাইল ফোনে তাদের যোগাযোগ ছিল। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের মধ্যে নিয়মিত যোগাযোগ শুরু হয়। গত ১৫ দিন যাবত নাদিমের সঙ্গে প্রেমিকের কোনো যোগাযোগ নেই। পরে তার সন্ধানে ভৈরবের বাড়িতে এসে অবস্থান নিয়েছেন ভুক্তভোগী প্রেমিকা। এদিকে প্রেমিকা আসার খবরে প্রেমিক লাপাত্তা হয়ে গেছে।

প্রেমিকের বাড়িতে গিয়ে পাওয়া যায়নি তার তার প্রেমিকসহ বাবা শাহজাহান মিয়াকে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন প্রেমিকার বাবা।

প্রেমিকা আফরিন বেগম বলেন, নাদিমের সঙ্গে আমার দীর্ঘদিন যাবত প্রেম ছিল। আমার ইচ্ছার বিরুদ্ধে বাবা আমাকে অন্যত্র বিয়ে দিলেও সেই সংসার টেকেনি। তারপর নাদিম আমাকে বিয়ের আশ্বাস দিয়েও গত ১৫ দিন যাবত যোগাযোগ বন্ধ করে দেয়। বাধ্য হয়ে আমি ভৈরবে তার বাড়িতে এসে বিয়ের দাবি করি। বিয়ে না হওয়া পর্যন্ত আমি বাড়ি ফিরব না।

প্রেমিকার বাবা জানান, আমার মেয়েকে অন্যত্র বিয়ে দিয়েছিলাম কিন্তু নাদিমের কারণে তার সংসার ভেঙে গেছে। গত ৭ দিন আগে আমাদের না জানিয়ে ভৈরবে প্রেমিকের বাসায় চলে আসে তার মেয়ে। খবর পেয়ে আমি তার বাড়িতে এসে বিয়ের ব্যবস্থার জন্য অনুরোধ করি নাদিমের পরিবারকে। ৭ দিন ধরে বিয়ের আশ্বাস দিয়ে ঘুরাচ্ছে ছেলের পরিবার। ছেলে কোথায় আছে এখনো কোনো খোঁজ মিলছে না। তাই বিয়ের ব্যবস্থা করতে পারছে না বলে নাদিমের পরিবারের দাবি। তবে ইউএনও তার পরিবারকে বলে দিয়েছেন শুক্রবারের মধ্য বিয়ের ব্যবস্থা করতে হবে। এখন দেখি তার পরিবার কী ব্যবস্থা নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *