জুম্মার নামাজ পড়াতে যাবার পথে প্রাণ গেল ইমামের!

চাঁপাইনবাবগঞ্জে মসজিদে জুম্মার নামাজ পড়াতে যাবার পথে ট্রাক চাপায় মো. জাহিদ হাসান ওরফে শামসুল নামে এক ইমামের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) দুপুর পৌনে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুরে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসান নাচোল উপজেলার নেজামপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে। তিনি নাচোল সরকারি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক।

নিহতের স্ত্রী শারমিন খাতুন জানান, শিক্ষকতার পাশাপাশি জুম্মার দিনে বিভিন্ন মসজিদে ইমামতি করতেন শামসুল। শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামো সংকরবাটির একটি মসজিদে নামাজ পড়ানোর জন্য তিনি বাড়ী থেকে মোটরসাইকেলযোগে রওনা দেন।

পথিমধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুরে পৌঁছলে সামনে থেকে আসা একটি ট্রাক চাপা দিলে গুরুত্বর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) এসএম নুরুল কাদির সৈকত বলেন, ইমাম নিহতের খবর পেয়ে ঘটনাস্থল থেকে চাপা দেওয়া ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারি পালিয়ে গেছে।মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *