সাকলায়েনের সঙ্গে অন্যায় হচ্ছে, সে আক্রোশের শিকার: পরীমণি!

সাকলায়েনের সঙ্গে নিঃসন্দেহে অন্যায় হচ্ছে দাবি করে চিত্রনায়িকা পরীমণি বলেছেন, সাকলায়েন চাকরি হারানোর ঘটনায় পুরো বিষয়টির মধ্যেই আমি নেই। তার জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার! প্রেম-ভালোবাসা যা-ই হোক না কেন, এটা শুধু একটা অদ্ভুত কারণ হিসেবে দাঁড় করানো হয়েছে। ব্যক্তিগত আক্রোশ থেকে সাকলায়েনের সঙ্গে এমনটা হচ্ছে, এটা হলে সে দোষ তো আর আমি নেব না। আমার শুধু মনে হয়, সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের মধ্যে পড়েছে।

মঙ্গলবার (২৫ জুন) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমন দাবি করেন তিনি। এর আগে গণমাধ্যম জুড়ে ছড়িয়ে পড়েছে- পরীমণির সঙ্গে রাত কাটিয়ে চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সাবেক অতিরিক্ত উপকমিশনার ও বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সাকলায়েন।

পরীমণিকাণ্ডে ফেঁসে যাওয়া সাকলায়েনের বিরুদ্ধে পিয়া জান্নাতুলের অভিযোগ
তবে কার আক্রোশে এমন হচ্ছে তা পরিস্কার করেননি এই অভিনেত্রী। এ ব্যাপারে তিনি বলেন, আমি জানি না। তবে অবশ্যই ব্যক্তিগত আক্রোশ…কিন্তু এমনটা নয়, প্রেম-ভালোবাসা ও সম্পর্কের কারণে হয়েছে, তা আমি বিশ্বাস করি না। সাধারণত যে ট্যালেন্ট, সফল হয়- তার পেছনে অনেকেই লেগে থাকে। এটা নতুন কিছু না। নিঃসন্দেহে সাকলায়েন একজন ট্যালেন্ট ও সফল মানুষ, ওর পেছনেও অনেকে হয়তো লেগেছিল। তার এখনকার বরখাস্ত হওয়ার ব্যাপারটা খুবই অদ্ভুত। এটা খুবই অন্যায় হয়েছে।

পরীমণি আরও বলেন, যদি আমার সঙ্গে কোনো সম্পর্কের কারণে এমনটা হয়েছে বলা হয়, তা তো নিঃসন্দেহে অন্যায়। কোনো সম্পর্কের জন্য এটা হতেই পারে না। তবে আমাদের সম্পর্কটা কেমন, কতটুকু আগাইছে, কী আগাইছে, কোথায় থেমেছে এই সম্পর্ক- কিছুই বলতে পারব না। কিছু বলার আগে এত বেশি দোষ আসলে ঘাড়ে নিয়ে ফেলছি।

তিনি আরও বলেন, আমার ও সাকলায়েনের সম্পর্কটা তো মানুষের কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করছি, কোনো কিছুই তো পরিষ্কার নয়। এটা না সাকলায়েনের কাছে জানতে চাওয়া হয়েছে, না আমার কাছে। সবখানে মনগড়া জিনিস লেখা হয়েছে, জানাজানি হয়েছে। এটা যদি ঠিকঠাকভাবে জানতে হয়, দুই পক্ষ থেকেই জানতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *