কোয়ার্টার ফাইনালের আগে চোটাক্রান্ত মেসির নিয়ে নতুন তথ্য জানাল আর্জেন্টিনার গণম্যাধ্যম!

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। দলের বাকি খেলোয়াড়দের চেয়ে সবার চোখ এখন ইঞ্জুরি আক্রান্ত লিওনেল মেসির দিকে। কোয়ার্টার ফাইনালে খেলার জন্য মেসি পুরোপুরি প্রস্তুত হবেন কিনা তা নিয়ে ভাবছেন অনেকেই।

নির্ধারক ম্যাচের আগে মেসিকে পুরোপুরি ফিটনেস ফেরাতে মরিয়া চেষ্টা করছে আর্জেন্টিনা। শুক্রবার (০৫ জুলাই) কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

কোপা আমেরিকায় চিলির বিপক্ষে খেলার সময় চোটে পড়েন মেসি। অস্বস্তিকে সঙ্গী করেই সেদিন খেলেন তিনি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে ছাড়াই মাঠে নামে আর্জেন্টিনা। এখন কোয়ার্টার ফাইনালেও মেসির পুরো ৯০ মিনিটে খেলা নিয়ে আছে শঙ্কা।

কোয়ার্টার ফাইনালে দলের অধিনায়ক ও সেরা খেলোয়াড়কে মাঠে পেতে মরিয়া স্কালোনি। আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বর্তমানে আগের চেয়ে ভালো অবস্থানে রয়েছেন মেসি। বল নিয়ে অনুশীলনেও দেখা গেছে তাকে।

ইকুয়েডরের বিপক্ষে মেসিকে খেলাতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে রাজি স্কালোনি। যদি কোনো কারণে মেসিকে শুরু থেকে খেলানো সম্ভব না হয় সেক্ষেত্রে তাকে বেঞ্চ থেকে মাঠে নামাবেন কোচ। আর মেসি বেঞ্চে থাকলে দলের অধিনায়কত্ব করবেন আনহেল দি মারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *