প্রথমার্ধে ১ গোলে এগিয়ে মেসির আর্জেন্টিনা!

ইকুয়েডরের বিপক্ষে খাতাকলমে পরিষ্কার ব্যবধানে এগিয়ে আর্জেন্টিনা। তবে মাঠের খেলায় শুরুর দিকে সেটা দেখা গেল সামান্যই। ম্যাচের শুরু থেকে একেরপর এক আক্রমণ করে গেলো ইকুয়েডর।

তবে আক্রমণ সামলাতে সামলাতেই নিজেদের গুছিয়ে নিল আলবিসেলেস্তেরা। শেষ পর্যন্ত কর্নার থেকে গোল করে দলকে লিড এনে দিলেন লিসান্দ্রো মার্টিনেজ। তার গোলে ভর করে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে গেছে আর্জেন্টিনা।

প্রথমার্ধে ইকুয়েডর গোলের জন্য শট নেয় তিনটি, আর্জেন্টিনা চারটি। তবে উভয় দলই মাত্র একটি করে শট লক্ষ্যে রাখতে সমর্থ হয়। এর মাঝে সাফল্য পেয়েছে আলবিসেলেস্তেরা।

শুক্রবার (৫ জুলাই) টেক্সাসের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৭টায় ম্যাচটি শুরু হয়। এদিন শুরু থেকে অগোছালো ছিল আর্জেন্টিনা। সেই সুযোগে আধিপত্য দেখিয়েছে ইকুয়েডর।

ম্যাচের প্রথম ৩০ মিনিটে তিনটি আক্রমণ রচনা করে ইকুয়েডর। এর মাঝে দুর্দান্ত এক সেভ দিয়ে দলকে বাঁচান এমিলিয়ানো মার্টিনেজ। এরপর নিজেদের গুছিয়ে নিয়ে ম্যাচে ফিরে আসে আর্জেন্টিনা।

আক্রমণে ফিরে গোলের দেখা পেতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি আর্জেন্টিনাকে। ৩৫ মিনিটে কর্নার থেকে লক্ষ্যভেদ করেন লিসান্দ্রো মার্টিনেজ। যা জাতীয় দলের হয়ে তার প্রথম গোল। অ্যাসিস্টে ছিলেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

প্রথমার্ধে আজ আর্জেন্টিনার স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ ও লিওনেল মেসির কেউই আলো ছড়াতে পারেননি। দ্বিতীয়ার্ধে এ দুজনের দিকে তাকিয়ে থাকবে আলবিসেলেস্তেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *