মেসিকে নিয়েই মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন একাদশ!

কোপা আমেরিকা প্রায় শেষের দিকে চলে এলেও এখন পর্যন্ত নিজের সেরাটা দেখাতে পারেননি লিওনেল মেসি। গ্রুপ পর্বে চিলির বিপক্ষে পাওয়া চোট ভোগাচ্ছে আর্জেন্টাইন তারকাকে। তবে চোট থেকে প্রায় সেরে উঠেছেন তিনি। ইকুয়েডরের ম্যাচে সেরা ছন্দে না থাকলেও খেলেছেন পুরোটা সময়। এবার কানাডার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচেও শুরুর একাদশে থাকছেন তিনি।

যুক্তরাষ্ট্রের মেটালাইফ স্টেডিয়ামে আজ মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-কানাডা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়। মাঠে নামার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরুর একাদশ ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

কানাডার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ সেমিফাইনাল ম্যাচে আর্জেন্টিনার আক্রমআর্জেন্টিনা-কানাডাণভাগে মেসির সঙ্গে থাকছেন আনহেল ডি মারিয়া এবং হুলিয়ান আলভারেজ। দলের আর্মব্যান্ডও যথারীতি মেসির হাতেই থাকছে।

মাঝমাঠে অতন্দ্র প্রহরীর ভূমিকায় থাকছেন ম্যাক অ্যালিস্টার এবং রদ্রিগো ডি পল। ইকুয়েডরের বিপক্ষে পুরো দল যখন ভুগেছে, তখন দারুণ পারফর্ম করেছেন এই দুজন। মাঝমাঠে তাদের সঙ্গী হিসেবে থাকছেন এনজো ফার্নান্দেজ।

রক্ষণে একটু ভিন্নতা এনেছেন স্ক্যালোনি। শুরুর একাদশে নাহুয়েল মলিনাকে আশা করা হলেও গনজালো মন্তিয়েলকে নামাচ্ছেন লিওনেল স্ক্যালোনি। এছাড়া থাকছেন নিকোলাস ট্যালিয়াফিকো, ক্রিস্টিয়ান রোমেরো এবং লিসান্দ্রো মার্টিনেজে। গোলবারের সামনে আর্জেন্টাইনদের দেয়াল হয়ে থাকবেন এমিলিয়ানো মার্টিনেজ।

আর্জেন্টিনা একাদশ:
এমি মার্টিনেজ, গনজালো মন্তিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস ট্যালিয়াফিকো, রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, ডি মারিয়া, লিওনেল মেসি ও হুলিয়ান আলভারেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *