এবার শিক্ষার্থীদের আন্দোলন ঘিরে যে বার্তা দিলেন শাকিব খান!

কেন্দ্রীয় শহীদ মিনারে আন্দোলনরত সবাইকে জড়ো হওয়ার আহ্বান জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কেরা। শিক্ষার্থীদের সমর্থন জানিয়ে শনিবার (৩ আগস্ট) সব পেশার মানুষ এক হয়েছিলেন শহীদ মিনারে। দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখদেরও দেখা মিলে সেখানে। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সেখানে না থাকলেও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন।

শাকিব খান তার ফেসবুক পেজে শনিবার (৩ আগস্ট) সন্ধ্যায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি ছিল কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হওয়া হাজারো মানুষের। পোস্টটির ক্যাপশনে কিছু না লিখে বাংলাদেশের পতাকার একটি স্টিকারও যোগ করেছেন এই অভিনেতা।

শাকিব খানের ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত
শাকিব খানের ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত

এর আগে ১৭ জুলাই কোটা আন্দোলন নিয়ে একটি পোস্ট করেছিলেন ঢাকাই সিনেমার এই নায়ক। সেই পোস্টে চলমান আন্দোলনে ঘটে যাওয়া সহিংসতার কথা উল্লেখ করে অভিনেতা লিখেছিলেন, আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না। কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না।

অভিভাবকদের অনুরোধ জানিয়ে শাকিব খান লেখেন, আপনারা যারা অভিভাবক পর্যায়ে আছেন, তাদের কাছে অনুরোধ রইল, এখনই আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এই সংকটের যৌক্তিক সমাধান বের করুন। সব ধরণের সংঘাতের সমাপ্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *