প্রকাশ্যে হুমকি: ‘মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে ১০ লাখ দেব’

কর্তব্যরত অবস্থায় তরুণী চিকিৎসককে খু;ন ও ধ;র্ষ;ণের অভিযোগে তোলপাড় গোটা ভারত। গত ৮ আগস্ট দিবাগত রাতে আরজি কর মেডিক্যালে এ ঘটনা ঘটে। মর্মান্তিক এ ঘটনার প্রতিবাদে সরব হয়েছে সব শ্রেণি-পেশার মানুষ। সরব হয়েছেন টলিউডের তারকারাও।

প্রতিবাদ জানাতে দেখা গেছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও। তবে এবার সামাজিক মাধ্যমে নিজেই ধর্ষণের হুমকি পেলেন এই টলিউড অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য মিমিকে।
আর জি কর কাণ্ডের পর নির্যাতিতার বাড়িতে গিয়ে ১০ লক্ষ টাকার ক্ষতিপূরণের কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। কিন্ত তা স্বীকার করেননি মৃতার পরিবার।

সেই প্রসঙ্গ তুলে ধরে মিমিকে ধ;র্ষ;ণের হুমকি দেন এক নেটিজেন। সামাজিক মাধ্যমে সেই নেটিজেন লেখেন, “আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তা হলে কী করত? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।”

সেই পোস্টে অসংখ্য গালিগালাজও করেছেন সেই ব্যক্তি। পোস্টটি নজর এড়ায়নি অভিনেত্রীর।

মিমি নিজেই সামাজিক মাধ্যমে সেটি শেয়ার করেন। সেই পোস্টে কলকাতা পুলিশকে ট্যাগ করে মিমি লেখেন, ‘আমরা কী এই কারণেই লড়ছি? আমরা একজন মহিলার জন্য বিচার চাইছি তাই না? ধ;র্ষ;ণের হুমকি দেওয়াটা যেন জলভাত করে ফেলেছে এরা। তারাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা।’
টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি। পর্দার দাপুটে নায়িকা মিমি বরাবরই স্পষ্টবাদী স্বভাবের।

নানা বিষয়ে নিজের মতামত দৃঢ়ভাবে প্রকাশ করতে দেখা গেছে তাকে। আর জি করের ঘটনায় বিচার চেয়ে রাজপথেও নেমেছিলেন মিমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *