হ’ত্যা মামলার পর, এবার পরীমনির কাছে নিজের জায়গাটাও হারালেন সাকিব!

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের। তিনি যখন রাজনীতিতে প্রবেশ করেন, শুরুতে তিনি একটি বড় ধাক্কা খেলেন। শেখ হাসিনার সরকারের পতনের পর তিনি সমালোচনা ও জনরোষ থেকে সম্পূর্ণভাবে অস্পৃশ্য ছিলেন। এদিকে হত্যার অভিযোগ উঠেছে বিশ্বের সেরা অলরাউন্ডারের বিরুদ্ধে।

এদিকে প্রবাদে একটা কথা আছে যে, বিপদ যখন আসে সব দিক দিয়েই আসে। তার জনপ্রিয়তা অনেক কমেছে! ফেসবুকে সাকিবের ফলোয়ার কমছে। আর সেই সুযোগে সাকিবের চেয়ে এগিয়ে গেলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

অনেক আগে থেকেই ফেসবুকে ফলোয়ারের দিক থেকে শোবিজ তারকাদের মধ্যে শীর্ষস্থানীয় ছিলেন তিনি। পরীমনির সামনে একমাত্র ব্যক্তি ছিলেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

এবারও সাকিবকেও ছাড়িয়ে গেলেন ‘ডানাকাটা পরী’।বাংলাদেশে ফেসবুক পেজ ফলোয়ারের দিক থেকে তিনি এখন শীর্ষে। গতকাল বিকেল পর্যন্ত তার অনুসারীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৬২ লাখ ৩০ হাজারের বেশি। আগে এই নম্বরটি ছিল সাকিবের কাছে।

তবে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতিতে হঠাৎ করেই কমে গেছে মিস্টার অলরাউন্ডারের ফলোয়ার্ড়স এখন তার ফলোয়ার্ড়স এর সংখ্যা এক কোটি ৫৯ লাখ ৬১ হাজার।তবে স্পোর্টস তারকা হিসেবে এখনো শীর্ষে আছেন এই বাঁহাতি ক্রিকেটার। তার পর মুশফিকুর রহিম, তার অনুসারীর সংখ্যা ১ কোটি ৩৮ লাখ ৭৩ হাজার।

অন্যদিকে এক কোটি ফলোয়ার ছাড়িয়েছেন অনেক শোবিজ তারকা।

এর মধ্যে রয়েছেন ‘ইতিয়াদি’ খ্যাত হানিফ সংকেত ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *