বাংলাদেশ-ভারত ম্যাচের ছবি পোস্ট রুবেলের, কিসের ইঙ্গিত?

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব রুবেল হোসেন। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি, বন্যা ও সাকিব আল হাসান ইস্যুতে নিজের অবস্থান স্পষ্ট করেছেন সামাজিক মাধ্যমে। এবার হঠাৎ বাংলাদেশ-ভারত ম্যাচের একটি ছবি পোস্ট দিয়েছেন তারকা এই পেসার। যা নিয়ে তৈরি হয়েছে রহস্য। অনেকে মনে করছেন দীর্ঘদিন জাতীয় দলের ক্রিকেট থেকে দূরে থাকলেও ফের জাতীয় দলের জার্সিতে ফিরতে পারেন রুবেল।

রুবেল অবশ্য লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে। সবশেষ দেশের জার্সিতে খেলেছেন ২০২১ সালের এপ্রিলে নিউজিল্যান্ডের মাটিতে। এর পর থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন রুবেল। মাঝে নতুনদের সুযোগ করে দিতে ২০২২ সালের ১৯ সেপ্টেম্বর টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন দেশের হয়ে ২৭টি টেস্ট খেলা এই পেসার।

তবে বাকি দুই ফরম্যাটে এখন ফেরার সুযোগ আছে রুবেলের। বিসিবিতে পরিবর্তন আসায় এবার সুযোগ পেতে পারেন ৩৪ বছর বয়সী এই পেসার, এমনটাই মনে করছেন অনেকে। যা রুবেলের সাম্প্রতিক শেয়ার করা ছবিতে আরও পরিষ্কার হয়েছে। যেখানে রুবেলকে দেখা যাচ্ছে শিখর ধাওয়ানকে আউট করার পর উদযাপন করতে। আর সেই পোস্টের ক্যাপশনে রুবেল লিখেছেন ‘ট্রেডমার্ক উদযাপন। স্মৃতি।’ উদযাপন শব্দের পর লাভ ইমোজি বসিয়েছেন তিনি।

রুবেলের এমন পোস্টের পর অনেকেই মনে করছেন ফের জাতীয় দলে ফিরতে পারেন রুবেল। আবার অনেকের ধারণা, আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজ সামনে থাকায় এমন ছবি শেয়ার করেছেন রুবেল। আবার কেউ কেউ ধারণা করছেন সম্প্রতি শিখর ধাওয়ান অবসর বলায় তাকে উদ্দেশ্য করেই রুবেলের এমন পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *