১১ বছর প্রেম, স্বামীকে তালাকের পর একই কাজী অফিসে প্রেমিককে বিয়ে!

এক গৃহবধূ স্বামীকে তালাক দিয়ে একই কাজী অফিসে প্রেমিককে বিয়ে করেন। শনিবার দুপুরে রাজশাহীর তানোরের মুন্ডমালায় কাজী অফিসে স্বামীকে উপস্থিত রেখে আগে তালাক দিয়ে প্রেমিক শাহিন আলমকে বিয়ে করেছেন ওই নারী (২৪)।

শাহিন উপজেলার বাধাইড় ইউনিয়নের গাল্লা বৈদ্যপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির এসআই শাহাজুল ইসলাম।

ওই নারীর তালাকপ্রাপ্ত স্বামী মাসুদ রানা। তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াদাঙ্গা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ আগস্ট সকালে বিয়ের দাবিতে একই এলাকায় পরকীয়া প্রেমিক শাহিন আলমের বাড়িতে যান ওই নারী। এ সময় তাকে মারধর করে শাহিনের পরিবার। পরে মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির এসআই শাহাজুল ইসলাম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এরপর তিনি সেখানে চিকিৎসা নিয়েছেন।

এ নিয়ে ঘটনার দিনে ওই নারী ফাঁড়িতে লিখিত অভিযোগ দেন। লিখিত অভিযোগে ওই নারী প্রায় ১১ বছর প্রেমিকের সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ করেছেন। প্রেমিক শাহিনকে বিভিন্ন সময় ৩ লাখ টাকা এবং ২৫ হাজার টাকা মূল্যের স্মার্টফোন দিয়েছেন বলেও উল্লেখ করেন ওই নারী।

বিষয়টি নিয়ে শাহিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে শনিবার সন্ধ্যায় ওই নারীর মোবাইল ফোনে কল করা হলে তার মা রিসিভ করে বলেন, তার মেয়ে বাড়িতে নেই। সকালে বাড়ি থেকে বের হয়েছে। এখনো বাড়িতে ফেরেনি।

এসআই শাহাজুল ইসলাম বলেন, ওই নারীর শাহিন নামে এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। মেয়েটার ওপর নির্যাতনের পর তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তাকে সুস্থ হয়ে অভিযোগ করতে বলা হয়েছিল। পরে ওই নারীর ভাইকে ফোন করা হলে বিয়ের বিষয়টি সে নিশ্চিত করে।

তিনি আরও বলেন, শনিবার দুপুরে তানোরের মুন্ডমালায় আগের স্বামীকে তালাক দিয়ে পরে শাহিনকে বিয়ে করেছেন ওই নারী। বিয়েতে ৫ লাখ টাকা দেনমোহর ধরা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *