প্রকাশ্যে ধূমপান করায় তারকা ক্রিকেটারের স্ত্রী, কঠিন সমালোচনার মুখে পরে তোলপাড় নেটদুনিয়া!

এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীকে যেভাবে চিত্রিত করা হয়েছে তা দর্শকদের মুগ্ধ করেছে। ধোনিকে পছন্দ করা প্রত্যেক ভক্ত তার স্ত্রীকেও পছন্দ করেন। তবে সম্প্রতি একটি ঘটনার মাধ্যমে সমালোচনার শিকার হন সাক্ষী।

ছুটির দিনে প্রকাশ্যে ধূমপান করেন সাক্ষী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ধোনির স্ত্রী তার সমালোচনা করেন। অবশ্য অনেক মানুষ দাঁড়িয়ে আছে।

ছুটি কাটাতে স্ত্রীর সঙ্গে গ্রিসে গিয়েছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি। সাক্ষী তার অনেক ছবি পোস্ট করেছেন, যদিও তার কোনো ছবিই প্রকাশ্যে আসেনি। তবে যে ছবি নিয়ে তিনি সমালোচিত হয়েছেন তা পোস্ট করেননি। ধোনির স্ত্রীর সঙ্গে গ্রিসে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী কারিশমা তান্না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ‘গল্প’ দিয়েছেন অভিনেত্রী কারিশমা। এর মধ্যে একটিতে অনেক লোকের ভিড়ে দাঁড়িয়ে একজন সাক্ষীকে সিগারেট খেতে দেখা গেছে। সেই ছবি দেখানোর পরই সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে এটাই প্রথম নয়, এর আগেও সাক্ষীর ধূমপানের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কলেজের দিনগুলোতে ধূমপানের ছবি নিয়ে অনেক প্রবণতা ছিল। তবে কোনো সাক্ষীর কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

শুধু তাই নয়, পার্টিতে গিয়ে ধোনির হুক্কা খাওয়ার ছবিও প্রকাশ্যে এসেছে। ছবি মুক্তির পরও কেউ কেউ এই কাজের নিন্দা করেছেন। কিন্তু অনেকেই একপাশে দাঁড়িয়ে বলেছেন, একজন ক্রিকেটার ব্যক্তিগত জীবনে যা করছেন তা না করাই ভালো। বরং লক্ষ্যবস্তু ছিল সেই ফটোগ্রাফার যিনি গোপনে ছবি তুলেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *