নিখোঁজের ৬ দিন পর যেভাবে উদ্ধার হলেন বৈষম্যবিরোধী আন্দোলনের কর্মী কদরুল!

নিখোঁজের ৬ দিন পর খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী কদরুল হাসানকে উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী, পুলিশ ও ছাত্রশিবিরের নেতা-কর্মীরা অচেতন অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

কদরুল নগরীর সরকারি হাজী মোহাম্মদ মুহসীন কলেজের ছাত্র। পাশাপাশি শেখপাড়া এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করেন।

কদরুলের পরিবার জানায়, গত ৫ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে নগরীর সোনাডাঙ্গা থানার সোনার বাংলা গলির বাসা থেকে বের হন কদরুল। এরপর নগরীর ময়লাপোতা এলাকায় একটি মসজিদ চত্বরে বন্যার্তদের জন্য ত্রাণ প্যাকেট করেন। কিন্তু রাতে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হয়েছিলেন। এ ঘটনায় তার স্ত্রী ৬ সেপ্টেম্বর খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় জিডি করেছিলেন।

লবণচরা থানার ওসি পলাশ কুমার দাস জানান, বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে নগরীর লবণচরা থানার দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে গত ৬ দিন তিনি কোথায়, কি অবস্থায় ছিলেন তা এখনো জানা যায়নি। তিনি সুস্থ হলে তার সঙ্গে কথা বললে এ বিষয়গুলো জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *