৩ বছরের বড় প্রেমিকাকে বিয়ে করলেন এন্দরিক!

দুজনের সম্পর্কের বিষয়টি অনেক আগেই জনসম্মুখে খোলাসা হয়েছিল। তাদের প্রেমের সে সম্পর্ক এবার রূপ নিয়েছে পরিণয়ে। নিজের চেয়ে তিন বছরের বড় ব্রাজিলিয়ান মডেল গ্যাব্রিয়েলি মিরান্দাকে বিয়ে করলেন রিয়াল মাদ্রিদ ও ব্রাজিলের তরুণ ফুটবলার এন্দরিক।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে কিছু স্থিরচিত্র প্রকাশ করে নিজেদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এ নব দম্পতি।

১৮ বছর বয়সি ফুটবলারের স্ত্রী মিরান্দা বিয়ে সম্পর্কে বাইবেলের একটি উদ্ধৃতি দিয়ে লেখেন, ‘অবশেষে আমরা বিয়ে করলাম।’

No description available.
 
বন্ধুদের মাঝে বাজি ধরতে গিয়ে ২১ বছর বয়সি মিরান্দার সঙ্গে প্রথম পরিচয়ের সুযোগ হয় এন্দরিকের। ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসে খেলার সময় থেকেই এন্দরিককে চিনতেন মিরান্দা। দুজনেরই বন্ধু, এমন একজনের মাধ্যমে তাদের প্রথম পরিচয়, তারপর প্রণয়।
প্রেম করার সময় তাদের মধ্যে বেশ কয়েকটি চুক্তিও হয়েছিল। প্রেম নিয়ে তাদের লিখিত চুক্তির প্রথম শর্ত ছিল, ‘স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।’ আর এই সম্পর্কের ভিত হলো ‘সম্মানবোধ, বোঝাপড়া ও ভালোবাসা।’ চুক্তির দ্বিতীয় শর্ত যেকোনো ধরনের নেশাদ্রব্য পান এবং ‘হুট করে আচার–আচরণ পাল্টে ফেলা’ নিষিদ্ধ। তারা আরও জানিয়েছেন, ‘যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক।’
 
তাদের মধ্যে এমন আরও বেশ কিছু মজার চুক্তি ছিল। বিয়ের পর চুক্তিগুলো থাকবে কি না, নাকি নতুন আরও কিছু যোগ হবে সেটাই এখন দেখার পালা।

এন্দরিককে মনে করা হয় ব্রাজিলের আগামীর তারকা। ব্রাজিলের ক্লাব পালমেইরাসে খেলা এন্দরিকের প্রতিভায় মুগ্ধ হয়ে ২০২২ সালেই ৬০ মিলিয়ান ইউরোর বিনিময়ে চুক্তি সেরে ফেলে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তবে বয়স ১৮ না হওয়ায় সে সময় এন্দরিক যোগ দিতে পারেনি। দীর্ঘ অপেক্ষার পর চলতি বছরের আগস্টে রিয়ালের জার্সি গায়ে জড়ান এন্দরিক। গত বছরের নভেম্বরে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় এ স্ট্রাইকারের। তবে রিয়াল ও জাতীয় দলে প্রতিভাবান সে এন্দরিককে এখন পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। বিয়ের পর তার ভাগ্য কতটা সুপ্রসন্ন হয়, সেটাই এখন দেখার অপেক্ষায় সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *