ইন্টারনেট প্যাকেজ নিয়ে দারুণ সুখবর দিলেন উপদেষ্টা নাহিদ ইসলাম!

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোহাম্মদ নাহিদ ইসলাম বাংলালিংক প্রতিনিধিদের সীমাহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার ক্ষেত্রে জনগণের চাহিদা বিবেচনা করতে বলেছেন। বুধবার (১৮ সেপ্টেম্বর) ডাক ও টেলিযোগাযোগ অধিদপ্তরের কার্যালয়ে উপদেষ্টার সঙ্গে বাংলালিংক প্রতিনিধি দলের বৈঠকে উপদেষ্টা এ কথা বলেন।

নাহিদ ইসলাম বলেন, তরুণ প্রজন্মের চাহিদার কথা বিবেচনা করে সব মোবাইল অপারেটরের উচিত ইন্টারনেটের দাম কমানোর পাশাপাশি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ দেওয়ার চেষ্টা করা।

ভিওন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা কান টেরজিওগ্লু বাংলাদেশে সিম কার্ডের উপর কর কমানোর বিষয়ে কথা বললে পরামর্শদাতা বলেছিলেন যে অর্থ মন্ত্রণালয় ট্যাক্সের সাথে জড়িত, তাই আমাদের তাদের সাথে আলোচনা করতে হবে।

বাংলালিংকের চিফ লিগ্যাল অফিসার জহরত আদিব চৌধুরী জনপ্রিয় অ্যাপ্লিকেশন টফি ব্যবহারে বিভিন্ন বিধিনিষেধের কথা উল্লেখ করেছেন, পরামর্শক বলেছে, বিষয়টি খতিয়ে দেখা হবে। কান টেরজিওগ্লু বাংলাদেশে বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেন।

বৈঠকে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক এস, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার তৈমুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *