মাঠে ফিরেই রোনালদোর গোল, বেনজেমার গোলে জিতল ইত্তিহাদ!

অসুস্থতার কারণে গত কয়েক দিন মাঠের বাইরে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে মাঠে ফিরলেন আল ওয়েহদার বিপক্ষে। আর ফিরেই গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ মহাতারকা। তার এবং অ্যাঞ্জেলো গ্যাব্রিয়েলের গোলে সহজেই জয় পেয়েছে আল নাসর।

সৌদি প্রো লিগের ম্যাচে গতকাল আল ওয়াহেদাকে ২-০ গোলে হারিয়েছে আল নাসর। এই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠেছে গতবারের রানার আপরা। ৫ ম্যাচে ৩ জয় ও ২ ড্রয়ে ১১ পয়েন্ট আল নাসরের।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে আল নাসর। ২৭ মিনিটে প্রথম গোল করার সুযোগ পান রোনালদো। তবে বল নিয়ে বক্সে গিয়ে নিয়ন্ত্রণ হারান পর্তুগিজ তারকা। ৪১ মিনিটে নাসরকে লিড এনে দেন গ্যাব্রিয়েল। সতীর্থের ক্রস থেকে আসা বল ডান পায়ের জোরাল শটে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে স্পটকিক থেকে জালে বল জড়ান রোনালদো। ৫৬ মিনিটে বক্সের মধ্যে আল ঘান্নাম ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে সহজেই লিড ২-০ করেন রোনালদো। ম্যাচের শেষদিকে আল ওয়াহেদার ওয়ালিদ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় সফরকারীরা। অবশ্য এমন সুযোগেও আর ব্যবধান বাড়াতে পারেনি রোনালদোর দল। ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

রাতের আরেক ম্যাচে জয় পেয়েছে করিম বেনজেমার আল ইত্তিহাদ। জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে খালিজ এফসিকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আল ইত্তিহাদ।

দাপট দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি আল ইত্তিহাদ। উল্টো পঞ্চম মিনিটে গোল হজম করে তারা। প্রথমার্ধে আর সেই গোল পরিশোধ করতে পারেনি বেনজেমার দল।

দ্বিতীয়ার্ধে ডেডলক ভাঙেন বেনজেমা। সাবেক রিয়াল মাদ্রিদ তারকা সমতা ফেরানোর ১৯ মিনিটের মধ্যে আরও ২ গোল করে তার দল। দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন হোসেম আউয়ার আর তৃতীয়টি স্টিভেন ব্যারউইন। অতিরিক্ত সময়ে দলের হয়ে চতুর্থ গোলটি করেন হামেদ আল-ঘামদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *