তামিমকে রেখে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ১৫ সদস্যের দল ঘোষণা, দেখেনিন একাদশ!

মেহেদি হাসান মিরাজ বাংলাদেশের অলরাউন্ডারের আরেক নাম। প্রায় লম্বা সময় ধরে টি-২০ খেলার বাহিরে ছিলেন তিনি। সাকিবের অবসরের কারণে দলে সুযোগ পান। আর যদিও তার টি-২০ তে ভালো ফলাফল নেই। তার পরও তাকে রেখেছে টিম ম্যানেজম্যান্ট।

ওয়ানডে এবং টেস্টে ভালো ফর্ম থাকা সত্তেও ছোট ফর্মেটে তার জায়গা হয় নাই। যা ক্রিকেট মহলে শুরু হয়েছিল সমালোচনা। মানুষের মুখে মুখে অনেক কথা ভেসে আসছিল যে হেড কোচের অপছন্দের তালিকায় থাকার কারণে তাকে দলে রাখা হয় নি।

হেড কোচের দাঁত ভাঙ্গা জবাব দিলেন মিরাজ। বছর ঘুরতে না ঘুরতেই দলে সুযোগ পেলেন মিরাজ। খেলবেন ভারতে বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজে।

আরও পড়ুনঃব্রেকিং নিউজঃ সাকিবের বিষয়ে যে সিদ্ধান্ত নিল প্রধান উপদেষ্টা, ক্রীড়া উপদেষ্টাসহ আরও ১ উপদেষ্টা

মিরাজের টি-টোয়েন্টি ক্যারিয়ার খুব একটা ভালো নয়। তবে বাদ পড়ার আগে সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। বিপিএলে চ্যাম্পিয়ন বরিশালের সদস্যও ছিলেন তিনি।

এখনো টি-টোয়েন্টি দল ঘোষণা করেনি বিসিবি। তবে টি-টোয়েন্টিতে মিরাজের ফেরার বিষয়টি নিশ্চিত করেছে বোর্ডের নির্ভরযোগ্য সূত্র।

এদিকে টি-টোয়েন্টি সিরিজে কী হতে পারে বাংলাদেশ দল? এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা। জানা গেছে, ১৫ সদস্যের দলে ফিরতে যাচ্ছেন টপ অর্ডার ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন।

সৌম্য সরকার তার জন্য জায়গা করে নিতে পা ফেলতে চলেছেন। এছাড়া বাঁহাতি স্পিনার রকিবুল হাসানকেও দলে রাখা যেতে পারে।

৬ অক্টোবর মধ্যপ্রদেশের গোয়ালিয়রে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও ভারতের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দুটি ম্যাচ যথাক্রমে ৯ এবং ১২ অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের সম্ভাব্য টি-টোয়েন্টি স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, জাকের আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, রকিবুল হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *