ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া: দূর্ঘটনায় মারা গেলেন ভারতের তারকা ক্রিকেটার!

বাঙালি ক্রিকেটার আসিফ হোসাইন ২৮ বছর বয়সে এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেছেন। বাড়ির সিঁড়ি থেকে পড়ে গুরুতর আঘাত পেয়ে তিনি প্রাণ হারান। আসিফের পরিবার জানিয়েছে, ঘটনার আগে তিনি পুরোপুরি সুস্থ ছিলেন। দুর্ঘটনার পরপরই তাকে দ্রুত কলকাতার একটি বিখ্যাত বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে পৌঁছানোর পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার আকস্মিক মৃত্যুতে পরিবার, বন্ধু, এবং সহকর্মী ক্রিকেটাররা গভীর শোকে মুহ্যমান হয়ে পড়েছেন। আসিফের সতীর্থ ও সিনিয়র ক্রিকেটাররা তার প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়েছেন।

ভারতীয় ক্রিকেটারের মৃ.ত্যু

আসিফ হোসাইন বয়সভিত্তিক দলের হয়ে বাংলা দলের হয়ে খেলেছেন এবং সম্প্রতি বাংলা টি-২০ লিগে ৯৯ রানের ইনিংস খেলে তিনি শিরোনামে আসেন। ২০২৪ সালের শুরুর দিকে তিনি স্পোর্টিং ইউনিয়ন ক্লাবের প্রথম বিভাগের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন এবং তার লক্ষ্য ছিল রাজ্য দলের হয়ে রঞ্জি ট্রফিতে খেলার।

বাংলা সিনিয়র পুরুষদের ক্রিকেট দল মঙ্গলবার তাদের অনুশীলনের আগে এক মিনিট নীরবতা পালন করে আসিফের স্মৃতির প্রতি সম্মান জানায়। তার ক্রিকেটীয় অবদানকে স্মরণ করে দলটি হৃদয়বিদারকভাবে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *