বৃষ্টির কারণে না হতে পারে ব্যাঙ্গালোর ও চেন্নাই হাইভোল্টেজ ম্যাচ, কোয়ালিফাই করবে কোন টিম!

যদি বৃষ্টির জন্য না হয় সিএসকে আরসিবির ম্যাচ তাহলে কীভাবে হবে, প্লে অফের সব থেকে বড় ম্যাচই হচ্ছে বৃষ্টির সম্ভবনা। বিরাট কোহলি যে ভয় ছিল সেটাই হল আরসিবি ও চেন্নাই ম্যাচে হতে পারে বৃষ্টি। এর আগে কেকেআর ও গুজরাটের ম্যাচ এবং গতকাল রাতে হায়দ্রাবাদ এবং গুজরাতের মধ্যেও হয়েছিল বৃষ্টি এবং এক ম্যাচে গুজরাট না খেলে বিদায় নেয় এবং গতকাল হায়দ্রাবাদ না খেলেই প্লে-অফে চলে গেছে।

এবার প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে চেন্নাই ব্যাঙ্গালুরুর ম্যাচে। ব্যাঙ্গালোরের মাঠে প্রতিটা ম্যাচ জিতে যাচ্চে বিরাট কোহলির দল। একের পর এক পা বাড়িয়ে চলেছে প্লে অফের দিন। ১৮ তারিখে ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হবে আরসিবি ও চেন্নাই এর মধ্যে পুরো ক্রিকেট ভক্তরা মুখিয়ে আছেন এই ম্যাচ দেখার জন্যই কিন্তু আবহাওয়া দপ্তরের একটি খবর থমকে দিয়েছে।

আরসিবি থেকে শুরু করে সিএসকে সাপোর্টারদের মন খারাপ করে আবহাওয়া অফিস জানিয়েছে, ১৮ তারিখে ব্যাঙ্গালোরতে অনেক ভারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ্টির জন্য যদি এই ম্যাচ সম্পন্ন না হয় তাহলে কোন টিম করবে প্লে-অফে খেলবে। আসুন জেনে নেই, এবারের আইপিএলের পয়েন্ট টেবলে আরসিবি রয়েছে ছয় নম্বরে।

তাদের পয়েন্ট সংখ্যা হচ্ছে ১২ অন্যদিকে চেন্নাই সুপার কিংস তারা রয়েছে চার নম্বরে ১৩ ম্যাচ খেলে তাদের পয়েন্ট সংখ্যা ১৪। যদি আরসিবি ও ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ না হয় তাহলে গুজরাটের মতো হবে অবস্থা আরসিবির ম্যাচ না খেলেই হয়তো আইপিএলের প্লে অফ থেকে বেরিয়ে যেতে হবে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *