প্রেমের বিয়ে, স্ত্রীকে ফেরত না দিলে শ্বশুরালয়ে গিয়ে যে কাণ্ড ঘটাতে চাইলেন যুবক!

কুমিল্লায় স্ত্রীকে শ্বশুরবাড়ি থেকে ফেরত পেতে সংবাদ সম্মেলন করেছেন নূরুল হাসান প্রভাত (২৬) নামে এক যুবক। শুক্রবার দুপুরে নগরীর টমছমব্রিজ এলাকায় একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন তিনি।

এদিন সংবাদ সম্মেলনে তার অপহৃত স্ত্রী নিলাকে দ্রুত উদ্ধার করে তার কাছে ফেরত না দিলে শ্বশুর বাড়িতে গিয়ে প্রকাশ্যে আত্মহত্যা করার হুমকি দেন নূরুল হাসান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, পাঁচ বছর প্রেমের পর গত ৩০ এপ্রিল বিয়ে করেন তারা। কিন্তু নিলার বিয়েকে মেনে নিতে পারেনি তার বাবা ও পরিবারের লোকজন। পরে গত ৫ আগস্ট নিলার বাবা-ভাইসহ সশস্ত্র একটি দল নিলার স্বামী নূরুল হাসানের বাড়িতে অতর্কিত হামলা চালায় এবং তার বাবা-মাসহ পরিবারের অন্যান্যদের মারধর করে। একপর্যায়ে নিলাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ওই যুবক আরো জানান, তার বিবাহিত স্ত্রী এখনো উদ্ধার হয়নি। তিনি বেঁচে আছেন কিনা তাও জানা যায়নি। এছাড়া মামলার আসামিরা বাদী ও তার পরিবারের লোকজনকে হুমকি দিয়ে আসছেন।

এ ঘটনায় নুরুল হাসান প্রভাত বাদী হয়ে গত ২৮ আগস্ট কুমিল্লার আদালতে নিলার বাবা এনামুল হক ভূঁইয়াসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে নিলার বাবা এনামুল হক ভূইয়া দুলালকে ফোন করা হলে তিনি তার দোকানের এক কর্মচারীকে দিয়ে ফোন রিসিভ করিয়ে অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য নেই বলে জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই কুমিল্লার পরিদর্শক আবু বকর বলেন, ভিকটিম নিলাকে উদ্ধার করে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন। আমরা তাকে উদ্ধারের জন্য চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *