বৃষ্টির দিনে পরীমনির কাণ্ড!

সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত সরব থাকেন ঢালিউডের নায়িকা পরীমনি। প্রায় সময়ই ছেলে-মেয়ে কিংবা নিজের ছবি, ভিডিও দিয়ে ভক্তদের নজর কাড়েন তিনি। টানা কয়েক দিনের বৃষ্টিতে কখনো বেলি ফুল কখনো বা দোলনচাঁপা হাতে নিয়ে হাজির হতে দেখা যায় তাকে। কখনো আবার বৃষ্টিতে ভিজে প্রকৃতিও উপভোগ করেন তিনি।

এবার বৃষ্টির দিনে মজাদার হাঁসের মাংস রাঁধলেন পরীমনি। সেই ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করতেই হুমড়ি খেয়ে পড়েন তারাও। পরীমনির রান্নার প্রশংসায় মেতে ওঠেন নেটিজেনরা।

গত ৪ অক্টোবর মধ্যরাতে ভিডিও শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘আজকে নাকি অনেক বৃষ্টি! নিজের হাতে রান্না হাঁসের মাংস।’

রান্নার ভিডিওটি পোস্ট করা মাত্রই নেটিজেনদের মন্তব্যের ঝড় বয়ে যায় চিত্রনায়িকার কমেন্টস বক্সে। একজন লিখেছেন, ‘বৃষ্টি মুখর আবহাওয়া’। আরেক ভক্ত লেখেন, ‘বাহ অসাধারণ সুন্দর পরী। বৃষ্টির দিনের সেরা রান্না।’

গত মাসে বিবাহবিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করেছিলেন তিনি। তিনি লিখেছিলেন, ‘শুকরিয়া। আমরা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী’।

দাম্পত্য জীবনের টানাপোড়েনে গেল বছর ভেঙে যায় রাজ-পরীমনির সংসার। বিচ্ছেদের পর থেকে ছেলেকে নিয়ে একাই দিন পার করছিলেন তিনি। এসবের মাঝেই তার জীবনে আগমন ঘটে ছোট্ট আরেক পরীর। যাকে নিজের মেয়ের পরিচয়ে দত্তক নেন পরীমনি। বর্তমানে দুই সন্তানকে নিয়ে বেশ সুখেই জীবন কাটাচ্ছেন এই নায়িকা। পাশাপাশি কাজও করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *