‘মধ্যরাতে এক নায়ক আমার বেডরুমে ঢুকতে চেয়েছিলেন’

অভিনয়ে এখন আর খুব একটা সরব নন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তবে ক্যারিয়ারে বেশ কিছু সিনেমা উপহার দিয়ে দর্শকদের নজর কাড়েন তিনি। সামনে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন একটি সিনেমা। বর্তমানে সে নিয়েই ব্যস্ত তিনি। এসবের মাঝেই হঠাৎ অভিনেত্রী জানালেন, মধ্যরাতে এক নায়ক নাকি মল্লিকার বেডরুমে ঢুকতে চেয়েছিলেন।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই অভিযোগ করেন এই অভিনেত্রী। যা মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়। সেখানে মল্লিকা বলেন, ‘দুবাইয়ে বড় একটি সিনেমার শুটিং করছিলাম। এতে একাধিক তারকা অভিনয়শিল্পী অভিনয় করেন। মুক্তির পর এটি ‘সুপারহিট’ হয় সিনেমাটি। এতে কমেডি চরিত্রে অভিনয় করেছি আমি।

অভিনেত্রী আরও বলেন, এ সিনেমার নায়ক মধ্যরাতে আমার হোটেল রুমের দরজায় নক করে আমাকে হেনস্থা করতেন। একবার রাত ১২টা সময়ে দরজায় নক করেছিলেন। মনে হয়েছিল, দরজাই ভেঙে ফেলবেন। কারণ সে আমার বেডরুমে আসতে চেয়েছিলেন। আমি বলেছিলাম না, এটা হতে পারে না। এরপর সেই নায়ক আর কোনো সিনেমায় কাজ করেননি আমার সঙ্গে।

তবে সেই নায়ক কিংবা সিনেমার নাম উল্লেখ করেননি মল্লিকা। এদিকে ভিডিওটি দেখে অনেকের দাবি— এটি ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়েলকাম’। সিনেমাটিতে একঝাঁক তারকা অভিনয় করেছেন। এতে কমেডি চরিত্রে দেখা যায় মল্লিকাকে। সিনেমাটির শুটিং দুবাইয়ে হয়েছিল।

প্রসঙ্গত, মল্লিকার পরবর্তী সিনেমা ‘ভিকি আউর বিদ্যা কা ওয়ালা ভিডিও’। এটি নির্মাণ করেছেন রাজ শান্ডিলিয়া। মল্লিকা ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন ,তৃপ্তি দিমরি, রাজকুমার রাও, বিজয় রাজ, রাকেশ বেদি, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া, মুকেশ তিওয়ারি প্রমুখ। আগমী ১১ অক্টোবর সিনেমাটির মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *