তুই কিন্তু আসিফ নজরুলের খালা শাশুড়ি: সোহানা সাবাকে শাওন!

জনপ্রিয় নির্মাতা, প্রযোজক, অভিনেত্রী ও সংগীতশিল্পী মেহের আফরোজ শাওনকে উদ্দেশ্য করে শনিবার (৫ অক্টোবর) দুপুরে স্ট্যাটাস দিয়েছেন বাংলা সিনেমার অভিনেত্রী সোহানা সাবা। যেখানে এ অভিনেত্রী সোহানা সাবা লিখেছেন- চীনের দুঃখ হোয়াংহো, আমার মেহের আফরোজ শাওন আপুর মেয়ের জামাই (আসিফ নজরুল) ওরফে স্যারের দুঃখ তার পুরোনো ফেসবুক স্ট্যাটাস।

ওই পোস্টের মন্তব্যের ঘরে এসে শাওন আবার সোহানা সাবাকে মনে করিয়ে দেন- তুই কিন্তু খালা শাশুড়ি, হুমমম। জবাবে সাবা একটি গানের লিংক শেয়ার করে বলেন, আমার মনের বর্তমান অবস্থা।

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে হেলেনা জাহাঙ্গীর ও রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা
সম্প্রতি সময় ‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ডের পর থেকে নিয়মিত ফেসবুকে পোস্ট দিয়ে যাচ্ছেন সোহানা সাবা। দেশের বর্তমান পরিস্থিতি, অন্তর্বর্তীকালীন সরকারের বিভিন্ন বিষয় নিয়ে পরোক্ষভাবেই একের পর এক স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। যার ধারাবাহিকতায় গত কয়েক দিনে অন্তর্বর্তী সরকারের আইন, বিচার ও সংসদবিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরোনো স্ট্যাটাস একের পর এক নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার দিতে দেখা গেছে সোহানা সাবাকে।

অনেকটা ‘খোঁচা’ দেয়ার মতোই স্ট্যাটাসগুলো শেয়ার করে বিভিন্ন মজার ক্যাপশনজুড়ে দিচ্ছেন এ অভিনেত্রী। যেখানে সোহানা সাবা বলেন, তিনি আজকাল উপদেষ্টা আসিফ নজরুলের ‘ভক্ত’ হয়ে গেছেন! এর আগেই এ অভিনেত্রী আসিফ নজরুলের পুরোনো একটি স্ট্যাটাস শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- আজকাল স্যারের ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে। আমি তার ফ্যানগার্ল।

আর তার এই পোস্ট নজর এড়ায়নি হুমায়ূন আহমেদপত্নী শাওনের। তিনি কমেন্টবক্সে মেসেজ দিয়ে হুঁশিয়ার করেছেন সোহানা সাবাকে। তাকে উদ্দেশ্য করে শাওন লিখেছেন- আমার মেয়ের জামাইয়ের দিকে চোখ দিবি না, খবরদার। এ মন্তব্যে অবশ্য পাল্টা জবাবও দিয়েছেন সোহানা সাবা। এ অভিনেত্রী লিখেছেন- আপু, আমি স্যারের ফ্যানগার্ল মাত্র।

প্রসঙ্গত, কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওন। আর লেখকের প্রথম ঘরের সন্তান অভিনেত্রী শিলা আহমেদের স্বামী হচ্ছেন ড. আসিফ নজরুল। সেদিক থেকে সম্পর্কে অভিনেত্রী শাওনের মেয়ের জামাই হন অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়; প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *