ভারতের বোলিং তোপে কাঁপছে বাংলাদেশ!

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০তে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টি-২০ বিশ্বকাপের পর প্রথমবার এই ফরম্যাটে খেলতে নেমে স্বস্তিতে নেই টাইগাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে চাপে লাল-সবুজরা।

ভারতের গোয়ালিয়রের মাধবরাও সিন্ধি স্টেডিয়ামে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে ছয় উইকেটে ৭৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদব। দলের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পারভেজ হোসেন ইমন ও লিটন দাস। মুখোমুখি প্রথম বলেই বাউন্ডারি হাঁকান লিটন। তবে আর্শদীপ সিংয়ের করা পরের বলেই আউট হন তিনি।

দীর্ঘদিন পর দলে ফিরলেও সেটা কাজে লাগাতে পারেননি ইমন। ৮ রানে আর্শদীপের দ্বিতীয় ওভারের প্রথম বলেই ইনসাইড এজ হয়ে বোল্ড হন তিনি। পাওয়ার প্লে শেষ হতেই আউট হন ১২ রান করা হৃদয়।

জাতীয় দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে তিনি যেভাবে উইকেট ছুঁড়ে এসেছেন, তাতে তার একাদশে থাকা নিয়ে প্রশ্ন তোলা হয়তো দোষের হবে না। জাকের আলীও ৮ রানের বেশি করতে পারেননি।

একপ্রান্ত আগলে দলকে এগিয়ে নিচ্ছিলেন শান্ত। তবে তিনিও ওয়াশিংটন সুন্দরের বল বুঝতে ভুল করে ফিরতি ক্যাচ দিয়ে ২৭ রানে ফেরেন। ক্রিজে এখন মেহেদী মিরাজ ও রিশাদ হোসেন ব্যাট করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *