কবে বিয়ে করবেন সমন্বয়ক সারজিস, জানালেন নিজেই!

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম সম্প্রতি ২৭ বছরে পা দিয়েছেন। জুলাই-আগস্টের অভ্যুত্থান, সংস্কারসহ প্রতিদিন নানা বিষয়ে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। তবে এবার অন্যরকম প্রশ্নের সম্মুখীন হয়েছেন এ তরুণ। নিজের বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে সারজিস জানান, সৃষ্টিকর্তার ইচ্ছা আর পরিবার যখন চাইবে তখনই হয়তো হবে।

সারজিস আলম বলেন, অনেকেই মজা করে আমার বিয়ে নিয়ে ছোট ছোট রিলস বানাচ্ছেন। এসবে আমার কোনো সমস্যা নেই। এসব জিনিস দেখে আমার আব্বু আম্মুও মজা পায়।

তিনি আরো বলেন, বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে চাইলেই সম্পর্কে জড়ানো। আবার ইচ্ছা না হলে সেখান থেকে বের হয়ে আসা। ইমোশনাল অ্যাটাচমেন্ট কমে যাওয়া। আমি আসলে এরকম কিছু প্রত্যাশা করি না।

বিয়ে নিয়ে এ সমন্বয়ক বলেন, এখন আসলে এতকিছু ভাবার বয়স কিংবা সময় কিছুই নেই। পারিবারিক বন্ধনে হালাল আর বরকতময় একটি সম্পর্কের অপেক্ষায় রয়েছি।

সারজিস আলমের জন্ম ১৯৯৮ সালের ২ জুলাই পঞ্চগড়ে। ঢাকা বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন তিনি। ডাকসু নির্বাচনে অমর একুশে হল সংসদে প্যানেল থেকে সদস্য পদে জয়লাভ করেছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম এ সমন্বয়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *