লাইফ সাপোর্টে স্বামী, যা বললেন তনি!

দেশের সফল ও শীর্ষ নারী উদ্যোক্তা রোবাইয়াত ফাতিমা তনির স্বামী অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে রয়েছেন। তনির ফেসবুক পেজ ‘সানভিস বাই তনি’র পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তাছাড়া তনি নিজেও তার ভেরিফায়েড ফেসবুকে দীর্ঘ পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

তনির স্বামীও একজন সফল ব্যবসায়ী। তনির থেকে ৩৮ বছরের বড় শাহাদাৎ হোসাইনকে নিয়ে সবসময় সমালোচনার শিকার হয়েছেন তিনি। ফেসবুক লাইভে এলে নানারকম ট্রলের মুখে পড়েন এই নারী উদ্যেক্তা। এসবে তার কোনও তোয়াক্কা নেই। তিনি দিনশেষে নিজের ঘরে শান্তিতে থাকতে চান বলেই অভিমত দিয়েছেন নানা সংবাদমাধ্যমে।

শাহাদাৎ হোসাইন তনির দ্বিতীয় স্বামী। প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তিনি। এরপর ভালোবেসে বিয়ে করেন অসমবয়সী শাহাদাৎকে। প্রথমে পরিবার মেনে না নিলেও পরবর্তীতে সব ঠিক করে নেন তিনি।

রোবাইয়াত ফাতিমা তনি তার ভেরিফায়েড ফেসবুকে গতকাল শনিবার (৫ অক্টোবর) লিখেছেন, আমার হাসবেন্ডের আপডেট, এখনও তেমন রেসপন্স করছে না, আজকে সকালে আমি অনেকবার ডেকেছি চোখ খুলে নাই। লাইফ সাপোর্টে আছে, ডক্টররা চেষ্টা করছেন, একটু স্টেবল হলে দেশের বাইরে নেয়ার কথা চলছে।

তিনি আরও বলেন, ‘আমি হাসপাতালে আছি, সানভী সারফারাজ বাসায় আমার মায়ের সাথে আছে, সারফারাজ কিছুই বোঝেনা ছোট বাচ্চা, সে শুধু এতটুকু ফিল করতে পারছে তার ড্যাডির কিছু হয়েছে, ছেলেটারও জ্বর।

সবশেষে তনি বলেন, ‘আমাদের শুভাকাঙ্ক্ষী যারা আমার হাসবেন্ডের খবর নিতে কল বা টেক্সট দিচ্ছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমি কথা বলার মতো মানসিক অবস্থাতে নেই। আল্লাহ ছাড়া এই বিপদ থেকে কেউ উদ্ধার করতে পারবে না, সবাই আমাদের সকল ভুলত্রুটি ক্ষমা করে আমার হাসবেন্ডের জন্য দোয়া করবেন।’

তার পোস্টে চিত্রনায়িকা মাহিয়া মাহি আর অপু বিশ্বাসকেও মন্তব্য করতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে বুলিং এর শিকার হলেও নিজের সাহসী প্রচেষ্টায় একজন সফল উদ্যোক্তা এবং অন্যদের কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন এই উদ্যেক্তা। দেশের বুকে তার ১২টি শোরুম রয়েছে।

তবে এই যাত্রা তার জন্য মোটেও সহজ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে তিনি এখন ফ্যাশন হাউস ‘সানভিস বাই তনি’-এর স্বত্বাধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *