সন্ধ্যা ৭টায় নয় ভারতের বিপক্ষে টি-২০ ম্যাচে আজ নতুন সময়ে মাঠে নামছে বাংলাদেশ!

আজ ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ, যেখানে সিরিজে টিকে থাকার জন্য জয় অপরিহার্য। প্রথম ম্যাচে ৭ উইকেটে পরাজিত হওয়ায় বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতা বড় ভূমিকা রেখেছিল। মাত্র ১২৭ রানে অলআউট হওয়ায় ভারতের জন্য জয় সহজ হয়ে যায়। এই ম্যাচে টাইগারদের ব্যাটিং অর্ডারে কিছু পরিবর্তন এবং উন্নতি আনার সম্ভাবনা রয়েছে।

**সম্ভাব্য সেরা একাদশ:**1. **পারভেজ হোসেন ইমন**: প্রথম ম্যাচে সুযোগ পেয়ে ভালো করতে না পারলেও তাকে আরেকটি সুযোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

2. **লিটন দাস**: ওপেনিংয়ে লিটন দাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন, তার অভিজ্ঞতা ও ফর্মের ওপর নির্ভর করবে দলের শুরুটা কেমন হবে।

3. **নাজমুল হোসেন শান্ত**: তিন নম্বরে বাংলাদেশের অধিনায়ক শান্ত আসবেন, তার ধারাবাহিকতা দলের জন্য অত্যন্ত প্রয়োজনীয়।

4. **তাওহীদ হৃদয়**: হার্ড হিটার হিসেবে পরিচিত তাওহীদ হৃদয় ৪ নম্বরে খেলবেন, দলের দ্রুত রান তোলার প্রয়োজন মেটানোর আশা থাকবে তার ওপর।

5. **মাহমুদউল্লাহ রিয়াদ**: এই সিরিজ দিয়েই টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া রিয়াদ ৫ নম্বরে ব্যাট করবেন। তার অভিজ্ঞতা দলকে স্থিতিশীল করতে সাহায্য করবে।

এছাড়া, বোলিং আক্রমণে মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ এবং স্পিন বিভাগে মেহেদী হাসান মিরাজ ও রিশাদ হোসেনের পারফরম্যান্সে বাংলাদেশকে জয়ের পথে রাখতে হবে।

৬ নম্বরে জাকের আলী অনিক। ৭ নম্বরে মেহেদী হাসান মিরাজ। ৮ নম্বরে বোলিং অলরাউন্ডার রিশাদ হোসেন।

পেস বিভাগ সামলাবেন তানজিম সাকিব, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। স্পিন বিভাগে দেখা যাবে মেহেদী হাসান মিরাজ ও রিশাদ হোসেনকে। ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

লিটন দাস, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, তানজিম সাকিব, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *