ভাইরাল আসিফ মাহমুদের পোস্ট : প্রধান উপদেষ্টাসহ দেশ ছাড়লেন বাকি উপদেষ্টারাও!

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া গুজবের প্রেক্ষিতে, যেখানে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূসের পদত্যাগের কথা বলা হচ্ছে, যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি এই গুজবকে ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক বলে অভিহিত করেছেন এবং স্পষ্টভাবে জানিয়েছেন যে, অধ্যাপক ইউনূস তার পদে বহাল আছেন এবং দায়িত্ব পালন করছেন।

এই ধরনের গুজব ছড়িয়ে বিভ্রান্তি তৈরি করার প্রচেষ্টা সামাজিক অস্থিরতা বাড়াতে পারে বলে সতর্ক করেছেন আসিফ মাহমুদ। তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন, সত্যতা যাচাই না করে গুজবে বিশ্বাস না করার জন্য এবং সামাজিক মাধ্যমে দায়িত্বশীল আচরণ করার জন্য।

তিনি তার পোস্টে এসব গুজবের কোনো ভিত্তি নেই বলে জানান এবং জনগণকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান করেন।

বুধবার (৯ অক্টোবর) সকাল পৌনে দশটার দিকে দেয়া ওই পোস্টে তিনি রসিকতা করে লিখেছেন, ‘শুধু চেয়ারই না, প্রধান উপদেষ্টাসহ দেশ ছাড়লেন বাকি উপদেষ্টারাও। সোর্স: চালাই দেন।’

গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অবস্থান করা প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূসকে নিয়ে নানা গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। রাতভর ছড়ানো গুজব উড়িয়ে দিতেই আসিফ মাহমুদ পোস্টটি দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *