বলিউডের নোংরা অধ্যায় নিয়ে সব বলে দিলেন আয়েশা!

বলিউডের গ্ল্যামারাস দুনিয়া, যেখানে প্রতিনিয়ত সাফল্যের হাতছানি থাকে। তবে এই পথচলা মোটেও সহজ নয়। প্রতি বছর অসংখ্য তরুণ-তরুণী মুম্বাইয়ে আসে সাফল্যের স্বপ্ন নিয়ে। সেই তালিকায় নাম লেখিয়েছিলেন আয়েশা কাপুর। বহু কাঠখড় পুড়েয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন টিভি অভিনেত্রী হিসেবে।

আয়েশা একটি সাক্ষাৎকারে তার কঠিন অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি জানান, ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর থেকেই তাকে নানা রকম সমস্যার মুখোমুখি হতে হয়েছে। প্রযোজকদের অদ্ভুত আবদার সামলাতে হয়েছে। কখনো আবার না মানায় শো থেকেও বের করে দেওয়া হয়েছে। আয়েশার ভাষ্য, ‘ইন্ডাস্ট্রিকে যতটা রঙিন, যতটা আধুনিক মনে হয়, ততটা নয়।’

এদিকে‘শেরদিল শেরগিল’ দিয়ে শোবিজের দুনিয়ায় পা রাখা আয়েশার একটি পুরোনো সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী জানান, এক প্রযোজক তাকে সরাসরি প্রস্তাব দিয়েছিলেন, চলচ্চিত্রে সুযোগ পেতে চাইলে, তার বউ হতে হবে। তবে প্রযোজকের সেই অদ্ভুত আবদার উড়িয়ে দেন আয়েশা। এই শর্ত না মানায় অভিনেত্রীকে শো ছাড়তেও বাধ্য করা হয়।

আয়েশা আরও বলেন, ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। তবে বলিউডের যাত্রাপথে নানা রকম প্রতিকূলতার সম্মুখীন হতে হয়। এখানে প্রতিনিয়ত সংগ্রাম করতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *