ঢাকাতেই পূজার আনন্দ করবেন মিম!

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবে নিজের মতো করে সাজতে পছন্দ করেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

মিমের গ্রামের বাড়ি রাজশাহীর বাঘায়। পূজায় সেখানেই যাওয়া হয়। তবে এবার যেতে পারছেন না এই অভিনেত্রী। এবার ঢাকাতেই পূজার আনন্দ করবেন। এমনটা জানিয়ে মিম বললেন, ‘আসলে এবারের পরিকল্পনাটা ঢাকাকে কেন্দ্র করে ঢাকার আত্মীয়স্বজনের সঙ্গেই সময়টা কাটাব।

পরিবার নিয়ে ঢাকার মন্দিরে ঘুরার পরিকল্পনা রয়েছে। এবার আমরা পূজা বাসার মধ্যেই সেলিব্রেট করব। কারণ মা অসুস্থ, অন্য কোনো পরিকল্পনা করতে পারছি না। পূজার পরপরই মাকে নিয়ে ডাক্তার দেখাতে দেশের বাইরে যেতে হবে।’এদিকে শিগগিরই বড় পর্দার কাজ শুরু করতে যাচ্ছেন মিম।

তিনি বলেন, ‘এরমধ্যে বেশ কয়েকটি চিত্রনাট্য নিয়ে বসা হয়েছে। এখনও চূড়ান্ত হয়নি। তবে চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে একটির। হয়তো নভেম্বর থেকে শুটিংয়ে যাব, তখন সবাইকে জানাতে পারব।’ ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী। এই সিনেমায় অভিনয়ের জন্য ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন মিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *