এইমাত্র শেষ হলো নিলাম : সবচেয়ে শক্তিশালী দল গড়লো বরিশাল,দেখেনিন প্লেয়ার লিস্ট!

এইমাত্র শেষ হলো নিলাম : সবচেয়ে শক্তিশালী দল গড়লো বরিশাল,দেখেনিন প্লেয়ার লিস্ট
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর মাঠে গড়ানোর কথা আগামী ২৭ ডিসেম্বর, আর এর আগে আজ অনুষ্ঠিত হচ্ছে প্লেয়ার্স ড্রাফট। দলগুলো নতুন মৌসুমের জন্য শক্তিশালী স্কোয়াড গঠনের প্রস্তুতি নিচ্ছে। ড্রাফটের আগেই দুর্বার রাজশাহী জিসান আলমকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছিল, তবে শেষ মুহূর্তে তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় তারা।

এদিকে, বাংলাদেশের তিন পেসার মুশফিক হাসান, ইবাদত হোসেন, এবং মৃত্যুঞ্জয় চৌধুরি মেডিক্যাল ছাড়পত্র না পাওয়ায় বিপিএলের এবারের আসরে অংশ নিতে পারছেন না। ড্রাফটে প্রথম ডাকের সুযোগ পেয়ে দুর্বার রাজশাহী প্রথমেই দলে ভিড়িয়েছে পেসার তাসকিন আহমেদকে, যা তাদের বোলিং লাইনআপকে শক্তিশালী করবে।

এরপর বরিশাল তাদের প্রথম দুই ডাকে মাহমুদউল্লাহ রিয়াদ এবং তানভির ইসলামকে দলে টেনেছে। অন্যদিকে, সিলেট স্ট্রাইকার্স নিজেদের প্রথম ডাকে দলে নিয়েছে রনি তালুকদারকে এবং দ্বিতীয় ডাকে আবারও তারা ভরসা রেখেছে অভিজ্ঞ মাশরাফি বিন মুর্তজার ওপর। এই সিদ্ধান্তগুলো দলগুলোর শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে ধারণা করা হচ্ছে।

বিদেশিদের সেটে নিজের প্রথম ডাকে সাইম আইয়ুবকে দলে নিয়েছে ঢাকা ক্যাপিটালস। রংপুর রাইডার্স দলে নিয়েছে আকিভ জাভেদকে। মোহাম্মদ হাসনাইনকে দলে নিয়েছে খুলনা টাইগার্স। এরপর দ্বিতীয় ডাকে পাথুম নিশাঙ্কাকে দলে নিয়েছে বরিশাল। আর লুইস গ্রেগরিকে দলে নেয় খুলনা টাইগার্স। তৃতীয় সেটে দল পেয়েছেন সাব্বির রহমান, ইবাদত হোসেন, আবু জায়েদ রাহীর মতো ক্রিকেটাররা।

শুরুতে মেডিকেল বিভাগের সবুজ সংকেত না পেলেও পরবর্তীতে অনুমতি দেয়া হয়েছে। অনুমতি পেতেই ইবাদতকে দলে নিয়েছে বরিশাল।

বিপিএলের বরিশাল দলের ক্রিকেটারদের তালিকা:

ফরচুন বরিশাল

সরাসরি চুক্তি: তাওহীদ হৃদয়

রিটেইন: তামিম ইকবাল, মুশফিকুর রহিম

বিদেশি সরাসরি চুক্তিঃ কাইল মেয়ার্স, মোহাম্মদ নবি, দাভিদ মালান, ফাহিম আশরাফ

ড্রাফট থেকে: মাহমুদউল্লাহ রিয়াদ, তানভির ইসলাম, নাজমুল হোসেন শান্ত, রিপন মন্ডল, জেমস ফুলার, পাথুম নিশাঙ্কা, ইবাদত হোসেন, নাঈম হাসান, রিশাদ হোসেন, তাইজুল ইসলাম, নান্দ্রে বার্গার, শহিদুল ইসলাম, আরিফুল ইসলাম,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *