দুই মাস না যেতেই স্বাস্থ্যের নতুন ডিজি!

স্বাস্থ্য অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মো. আবু জাফর। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে প্যাডিয়াট্রিক সার্জন হিসেবে কর্মরত আছেন।

অন্যদিকে, সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিনকে পরবর্তী উপযুক্ত পদে পদায়নের জন্য পার-১ শাখায় ন্যস্ত করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাকে নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হলো। এছাড়া সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিনকে পরবর্তী উপযুক্ত পদে পদায়নের জন্য পার-১ শাখায় ন্যস্ত করা হয়েছে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) স্বাস্থ্য সেবা বিভাগের এক অফিস আদেশে ডা. রোবেদ আমিনকে সরিয়ে দায়িত্বের অতিরিক্ত হিসেবে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. নাজমুল হোসেনকে মহাপরিচালকের দায়িত্ব দেয়া হয়। আর ১৮ আগস্ট স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছিলেন অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদন আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *