আপনি কি এখনও ডায়পার পরে ঘুরছেন? নেটিজেনকে প্রশ্ন স্বস্তিকা মুখার্জির!

বছর জুড়েই আলোচনায় থাকেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। কারণ বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনো স্পষ্ট বক্তব্য, কখনো সাহসী দৃশ্যে অভিনয় কিংবা খোলামেলা পোশাক পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন। নিজের বয়স নিয়েও কখনো লুকোছাপা পছন্দ করেন না। ২৪ বছর বয়সী মেয়ের মা তিনি, সে কথাও জোর গলায় ঘোষণা দেন।

দু-মাস পর ৪৪-এ পা দেবেন স্বস্তিকা। এখনও নায়িকা হিসেবে মূল চরিত্রেও দেখা মেলে তার। যে কারণে ভক্তরা ভালোবেসে স্বস্তিকাকে এভারগ্রিন বিউটি বলে থাকেন। আবার কারও মতে, ৬০ বছর বয়সেও একই রকম বোল্ড আর বিউটিফুল থাকবেন তিনি। কারণ ৪৪-এও বিকিনি পরে ঘুবে বেড়ান নায়িকা। আবার নো-মেকআপ লুকেও ছবি দিতে ভয় পান না।ৎ

সম্প্রতি পূজা শেষ হতেই হলুদ কুর্তায় সেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মিষ্টি ছবি প্রকাশ করতেই ট্রলের মুখে পড়লেন নায়িকা। যেখানে এক নেটিজেন তার ছবিতে মন্তব্য করেন, ‘বুড়ি বুড়ি ভাব চলে আসলো’।

সেই মন্তব্য চোখ এড়ায়নি স্বস্তিকার। পাল্টা জবাবে সেই মন্তব্যকারীকে উদ্দেশ্য করে লিখলেন, ‘সারা জীবন তো ছুঁরি থাকা সম্ভব না দাদা। আপনি কি এখনও ডায়পার পরে ঘুরছেন?’

সেই ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছিলেন, ‘এমনি’। যা অত্যধিক পরিমাণে ব্যবহার করেন তার টেক্কা কো-স্টার দেব। সুতরাং স্বস্তিকার ক্যাপশন দেখে উত্তেজিত দেব ভক্তরা।

একজন লেখেন, ‘শিরায় শিরায় রক্ত, স্বস্তিকা দি দেবদার ভক্ত’। কেউ লিখলেন, ‘দিদি তুমি দেবদার থেকে ক্যাপশনটা ধার করেছো?’ সব প্রশ্নেরই ইতিবাচক জবাব দিয়েছেন অভিনেত্রী। কেবল সেই বুড়ি মন্তব্যের বাইরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *