রাজধানীতে ফিল্মি স্টাইলে ছিনতাই, চক্রের ৩ সদস্য গ্রেফতার!

রাত যত গভীর হয় রাজধানীবাসী ততই নিরাপত্তাহীনতায় ভোগে। গেল বুধবার (১৬ অক্টোবর) রাজধানীর ধানমন্ডি ১৩ নম্বর সড়কে এক দম্পতির কাছ থেকে ফিল্মি স্টাইলে নগদ টাকা, মোবাইল ফোন, এটিএম কার্ড ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ সময় গুরুতর আহত হন ওই দম্পতি। এ ঘটনায় দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার তিনজন হলেন: মো. আবদুল আউয়াল (৩৫), মো. শফিকুল ইসলাম সাগর (২১) ও মো. সোহেল প্রকাশ ওরফে কানা সোহেল (৩০)। তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি লোহার রড ও ছিনতাইয় কাজে ব্যবহৃত একটি হলুদ রঙের পিকআপ জব্দ করা হয়েছে।

ছিনতাইয়ের একটি সিসিটিভির ফুটেজ সময় সংবাদের হাতে এসেছে। এতে দেখা যায়, জেহাদুল ইসলাম মনি ও তার স্ত্রী মির্জা ফাতিমা জাহান দম্পতি বরগুনা থেকে এসে বুধবার (১৬ অক্টোবর) ভোর আনুমানিক ৪টার দিকে রাসেল স্কয়ার বাসস্ট্যান্ডে গাড়ি থেকে নামেন। বাসস্ট্যান্ড থেকে রিকশায় উঠে ৪টা ১৫ মিনিটে ধানমন্ডির ১৩ নম্বর রোডে বাসার সামনে পৌঁছান।

রিকশা থেকে নামার আগমুহূর্তে ঘটনাস্থলে আসে হলুদ রঙের একটি পিকআপ। কিছু বুঝে ওঠার আগেই চাপাতি হাতে গাড়ি থেকে বেরিয়ে আসে ছিনতাইকারীরা। ভয় দেখিয়ে দম্পতির কাছে থেকে ছিনিয়ে নেয় মুঠোফোন, নগদ টাকা ও এটিএম কার্ড।

আরও পড়ুন: শপিংমলে ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা, ৩ নারী আটক

পুলিশ জানায়, ঘটনাটি জানার ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে এবং গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের শনাক্ত করে। পরে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় জেহাদুল ইসলাম মনির অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ধানমন্ডি মডেল থানায় একটি মামলা হয়েছে।

আলীম নামের এক পুলিশ কর্মকর্তা জানান, জড়িত অভিযোগে এরইমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। যাদের সবাই একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য।

ছিনতাই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *