ব্রেকিং নিউজ: দেশের মাটিতে সাকিবের অবসর না হলে ফারুক-আসিফও থাকবে না!

সাকিব আল হাসানকে নিয়ে বেশ কিছু নাটকীয় ঘটনার পর তাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের দল থেকে বাদ দেওয়া হয়েছে। এর আগে যুক্তরাষ্ট্র থেকে রওনা দেওয়ার পর নিরাপত্তাজনিত কারণে দুবাই থেকে সাকিবের দেশে আসা বাতিল করা হয়। সাকিবকে বাদ দেওয়ার দাবিতে শিক্ষার্থীদের একটি অংশ বিসিবিকে স্মারকলিপি দেয়।

এর পরিপ্রেক্ষিতে আজ দুপুরে বিসিবি সাকিবের টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়ার ঘোষণা দেয়। সাকিবের সমর্থকরা এই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে মিরপুর স্টেডিয়ামের সামনে জড়ো হয়ে তাকে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে। তারা সাকিবকে মিরপুরে তার শেষ টেস্ট খেলার সুযোগ দেওয়ার দাবি করছে।অনলাইনে লাইভ খেলা দেখুন

আন্দোলনরতরা সাকিব ভক্ত ও ক্রিকেট প্রেমিরা জানিয়েছেন, আমরা বাংলাদেশ ক্রিকেটটাকে ভালোবাসি। যেখানে সাকিব আল হাসান ১৭ বছরের ক্যারিয়ারে এদেশকে অনেক কিছু দিয়েছেন। আমরা রাজনীতির কেউ নই এবং খেলোয়াড় সাকিবকে ভালোবাসি। তাকে মাঠে ফেরানোর জন্য যে যে প্রক্রিয়া আছে সেসব যেন ব্যবস্থা করা হয়। যারা বলতেছে সাকিব খুনি ও স্বৈরাচারের দোসর, সেসব দেখার জন্য সরকার আছে–আইন আছে। সাকিব খুনি হলে উনার তো দেশে আসা আরও বেশি জরুরি। এরপর আইন তার বিচার করবে।

আন্দোলনরতরা আবার জানিয়েছেন সাকিবকে ছাড়া মিরপুর টেস্ট চলবে না চলবে না। সাকিবকে দেশের মাটিতে আবসরের সুযোগ দিতে হবে। দেশের মাটিতে সাকিবের অবসর না হলে বিসিবি বস ফারুক ক্রীড়া উপদেষ্টা আসিফও থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *