তিন সন্তানসহ কোথায় ছিলেন সেই গৃহবধূ, জানা গেল কারণ !

ব্রাহ্মণবাড়িয়ায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে তিন কন্যা শিশুসহ নিখোঁজ হওয়া সেই গৃহবধূকে বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জুন) সকালে বগুড়া সদর থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

তারা হলেন, আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী খালেদা আক্তার রিতু (২৮), তার তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন। তিনি জানান, ৬ মাস ধরে মোবাইলে বগুড়ার মেহেদী হাসান নামে এক তরুণের সঙ্গে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক চলছিল। গত শুক্রবার মেহেদী ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। একই দিন ওই গৃহবধূ খালেদা আক্তার তিন কন্যাকে নিয়ে বাবা বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়িতে আসার কথা বলে বের হয়ে আসে। পরে মেহেদীর সঙ্গে তারা বগুড়ায় চলে যায়। এদিকে নিখোঁজের ঘটনায় শনিবার বিকেলে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ তদন্ত শুরু করে তাদেরকে বগুড়া থেকে উদ্ধার করে। প্রেমিক মেহেদী হাসান ও নিখোঁজ তিন সন্তানসহ গৃহবধূকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, তাদেরকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসছে পুলিশের একটি দল। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *